শনিবার, ২২ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা নিহত ১


৩ ডিসেম্বর ২০২৩, ১১:১১ পূর্বাহ্ণ 

পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা নিহত ১

ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে পুলিশ ভ্যান | ছবি: আজকের প্রসঙ্গ

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

জামালপুর জেলার পৌর শহরের শেখেরভিটা এলাকায় রেলক্রসিং অতিক্রম করার সময় পুলিশের একটি টহল পিকআপ ভ্যানকে দুমড়ে-মুচড়ে দিয়েছে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী লোকাল ট্রেন। এতে মো. আহসানুল হক নামে এক পুলিশ সদস্য নিহত ও মো. আরিফ নামে অপর এক পুলিশ সদস্য আহত হন।

আজ রবিবার (০৩ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে জামালপুর পৌর শহরের শেখেরভিটা রেলক্রসিং অতিক্রম করার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো.আহসানুল হক নেত্রকোনা জেলার কমলাকান্দা উপজেলার রাজনগর গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে এবং আহত পুলিশ সদস্য মো. আরিফ টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার কয়রা দক্ষিণপাড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। তারা দুজনই জামালপুর সদর থানায় কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী লোকাল ট্রেনে (২৫৫ আপ) শেখেরভিটা এলাকার রেলক্রসিং অতিক্রম করছিল। এ সময় গেইট নামানো না থাকায় জামালপুর সদর থানা পুলিশের একটি টহল পিকআপ ভ্যান রেললাইনের ওপরে ওঠে পড়লে ট্রেনের ধাক্কায় পিকআপ ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়।

এ ঘটনায় পুলিশ সদস্য মো. আহসানুল হক ও মো. আরিফ গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক পুলিশ সদস্য মো. আহসানুল হককে মৃত ঘোষণা করেন। এ সময় গুরুতর আহত পুলিশ সদস্য মো. আরিফকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

এ বিষয়ে জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী লোকাল ট্রেন শেখেরভিটা রেলক্রসিং অতিক্রম করার সময় গেইট ব্যারিয়ার না নামানোর কারণে পুলিশের টহলগাড়ি রেললাইনে ওঠে পড়ে। এ সময় ট্রেনের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হয়। আরেক পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন