শুক্রবার, ১৪ জুন, ২০২৪

নড়াইল-১ আসনে স্বামী-স্ত্রীর লড়াই


নড়াইল-১ আসনে স্বামী-স্ত্রীর লড়াই
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-১ (কালিয়া-নড়াইল সদরের আংশিক) আসনে স্বামী-স্ত্রী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তিনবারের নির্বাচিত সংসদ সদস্য বিএম কবিরুল হক মুক্তি ও তার স্ত্রী চন্দনা হক।

গতকাল মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে জেলার কালিয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তাদের প্রতিনিধিরা মনোনয়ন সংগ্রহ করেন।

সহকারী রিটার্নিং অফিসার ও কালিয়া উপজেলা নির্বাহী অফিসার রুনু সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ের দেয়া তথ্যানুযায়ী নড়াইলের ২টি আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছাড়াও মনোনয়ন সংগ্রহ করেছেন ১৪ জন।

নড়াইল-১ আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন ৯ জন।

নড়াইল-১ আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন ৯ জন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি, সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি’র স্ত্রী চন্দনা হক, কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, ইসলামী ঐক্যজোটের সাজ্জাদুল ইসলাম, জেলা ওয়ার্কার্স পার্টীর সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জাতীয় পার্টীর কেন্দ্রীয় কমিটির সদস্য মিল্টন মোল্যা, সিকদার মো. শাহাদাত হোসেন এবং জেলা জাতীয় পার্টীর (জেপি) সভাপতি শামিম আরা পারভীন (ইয়াসমিন)।

নড়াইল-২ আসনে (লোহাগড়া-নড়াইল সদর আংশিক) মনোনয়ন সংগ্রহ করেছেন ৫ জন।

তারা হলেন- মাশরাফী বিন মোর্ত্তজা, ওয়ার্কার্স পার্টীর কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, গণফ্রন্ট কেন্দ্রীয় কমিটির আইন উপদেষ্টা লতিফুর রহমান এবং ইসলামী ঐক্যজোটের মো. মাহাবুবুর রহমান, নূর ইসলাম (স্বতন্ত্র)। মনোনয়ন ফরম বিতরণ ও গ্রহনের শেষ দিন ৩০ নভেম্বর পর্যন্ত প্রার্থী সংখ্যা আরোও বাড়তে পারে বলে অনেকেই মন্তব্য করেছেন।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন