রবিবার, ১৯ মে, ২০২৪

গণভবনে একই ফ্রেমে সাকিব-মাশরাফি


গণভবনে একই ফ্রেমে সাকিব-মাশরাফি
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারা দেশ থেকে আসা বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহকারীদের সঙ্গে দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবনে মতবিনিময় করছেন। এর অংশ হিসেবে গণভবনে প্রবেশ করেছেন দেশের ক্রিকেটের অন্যতম জনপ্রিয় দুই মুখ সাকিব আল হাসান ও মাশরাফি বিন মোর্ত্তজা। তারা দুই জনই নৌকার মনোনয়নপ্রত্যাশী।

আজ রবিবার (২৬ নভেম্বর) সকাল ১০টায় গণভবনে প্রবেশ করেন সাকিব। এরপর ১১টায় গণভবনে যান মাশরাফী। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০, মাগুরা-১ ও মাগুরা-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি মাগুরা-১ থেকে নৌকার টিকিট পাচ্ছেন বলে দলীয় সূত্রে জানা গেছে। নড়াইল-২ আসনের এমপি মাশরাফি ফের ওই আসনে মনোনয়ন চান।

এবার আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় ৩০০ আসনের বিপরীতে ৩ হাজার ৩৬২টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে আওয়ামী লীগের। দলটির মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে সঙ্গে মতবিনিময় করছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বৈঠক চলছে। আর সেখানেই আবারো ক্যামেরাবন্দী হলেন সাকিব-মাশরাফি। ভক্ত-সমর্থকরা অবশ্য এমন ছবি দেখে বলতেই পারেন ওয়ান মোর টাইম।

জাতীয় দলের হয়ে পঞ্চ পান্ডবের এই দুই ক্রিকেটারকে সর্বশেষ ২০১৯ বিশ্বকাপে ইংল্যান্ডের লর্ডসে একসাথে দেখা যায়। এরপর কেটে গেছে কত বছর তবে লাল-সবুজের জার্সিতে দেখা যায়নি তাদের একত্রে। ঘরোয়াতে অবশ্য দুজন খেলেছেন একত্রে। সাকিব এখনো জাতীয় দলের অধিনায়ক হিসেবে থাকলেও ক্রিকেট থেকে দূরেই আছেন মাশরাফি। ২০১৮ সাল থেকে রাজনীতির সঙ্গে যুক্ত হন সাবেক এই অধিনায়ক।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন