রবিবার, ১৯ মে, ২০২৪

সাকিবের মনোনয়ন ফরম কেনার পর মাশরাফির ভাইয়ের রহস্যময় স্ট্যাটাস


১৯ নভেম্বর ২০২৩, ৩:৩৪ অপরাহ্ণ 

সাকিবের মনোনয়ন ফরম কেনার পর মাশরাফির ভাইয়ের রহস্যময় স্ট্যাটাস
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নের ফরম কিনে ফের আলোচনায় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আগামী বছরের ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনে অংশ নিতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন এই অলরাউন্ডার।

গতকাল শনিবার (১৮ নভেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিওয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা-১০, মাগুরা-১ ও মাগুরা-২ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন সাকিব। তার পক্ষে একজন প্রতিনিধি মনোনয়ন ফরমগুলো সংগ্রহ করেন। গতকাল শনিবার (১৮ নভেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ খবর নিশ্চিত করেছেন।

এদিকে সাকিবের মনোনয়ন ফরম কেনা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনা-সমালোচনা চলছে। সাকিবের মনোনয়ন ফরম কেনার পর নিজের অফিসিয়াল ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন আওয়ামী লীগের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মর্তুজার ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা।

গতকাল শনিবার (১৮ নভেম্বর) রাত ৮টার পর মোরসালিন স্ট্যাটাসে লেখেন, অভিনন্দন সাকিব ভাই। আমি সত্যিই আপনার ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিংয়ের প্রশংসা করি। স্বাগতম ভাই।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও সাকিবের যোগ দেওয়ার গুঞ্জন উঠেছিল। যদিও সেবার তাকে রাজনীতির মাঠে দেখা যায়নি। তবে জাতীয় দলের আরেক তারকা ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইল-২ আসন থেকে নির্বাচন করে সংসদ সদস্য হন। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের লড়াইয়ে সাকিবকেও দেখা যেতে পারে। আর মনোনয়ন ফরম কেনার মধ্য দিয়ে সরাসরি রাজনীতিতে অংশগ্রহণের প্রক্রিয়ায় আছেন সাকিব। তবে তার আগের দেওয়া বক্তব্যের সঙ্গে সাম্প্রতিক বিষয়টিকে সাংঘর্ষিক বলে মনে করছেন অনেকেই।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন