শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

খাল থেকে শিক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার


১৪ নভেম্বর ২০২৩, ৮:৪৮ অপরাহ্ণ 

খাল থেকে শিক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী লাশ মিলল খালে | ছবি: আজকের প্রসঙ্গ

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

ঝালকাঠির রাজাপুরে চতুর্থ শ্রেণীর শাহরিয়ার ইসলাম তাওহীদ নামের এক শিক্ষার্থীর খাল থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেল সাড়ে ৪টা দিকে উপজেলার দক্ষিন রাজাপুর বলাইবাড়ি নামক স্থানে ইউপি সদস্য মামুন এর বাড়ির সামনের তাফাল বাড়ির খালের ব্রিজের নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহরিয়ার ইসলাম তাওহীদ রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র এবং রাজাপুর সরকারি কলেজ এলাকার ইজিবাইকের গ্যারেজ মালিক ঐ এলাকার বাসিন্দা মিলন হাওলাদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করছেন রাজাপুর থানার ওসি তদন্ত ফিরোজ কামাল।

নিহতের বাবা মিলন হাওলাদার জানান, আজ দুপুর ১১টার পরে আমার গ্যারেজের সামনে থেকে হাত জাগিয়ে বাড়ির দিকে চলে যায়। দুপুরের পরে আমি বাড়ি গিয়ে দেখি আমার ছেলে বাসায় আসেনি। তখন থেকে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে মসজিদের মাইকে জানিয়ে দিলে সবাই খুঁজতে থাকে। এরপরে বিকাল সাড়ে ৪ টা দিকে স্থানীয় ইউপি সদস্য মো: মামুন এর বাড়ির এলাকার ব্রিজের নিচে স্কুল ব্যাগ ভাসতে দেখে তা উঠানোর জন্য গেলে তার পাশেই আমার ছেলেকে পাওয়া যায়। পরে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমার ছেলেকে যে অবস্থায় পাওয়া গেছে তাতে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে মনে হচ্ছে না।

এ ব্যাপারে রাজাপুর থানার ওসি তদন্ত ফিরোজ কামাল বলেন, খবর পেয়ে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আশা হয়েছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন