শুক্রবার, ১৪ জুন, ২০২৪

কলাপাড়ায় শিশুদের বার্ষিক সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত


১৪ নভেম্বর ২০২৩, ১২:৫০ অপরাহ্ণ 

কলাপাড়ায় শিশুদের বার্ষিক সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

পটুয়াখালীর কলাপাড়ায় ভাসা-২ প্রকল্পের ‘সুইম সেফ: জীবন রক্ষায় সাঁতার’কার্যক্রমের অধীনে বার্ষিক সাঁতার প্রতিযোগীতা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (১৩ নভেম্বর) সকাল ১০টায় সেন্টার ফর ইনজুরি প্রিভেনশন অ্যান্ড রিসার্চ, বাংলাদেশ (সিআইপিআরবি) এর উদ্যোগে উপজেলা পরিষদের পুকুরে এ সাঁতার প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগীতায় ছেলে ও মেয়েদের জন্য বয়স ভিত্তিক ৪টি বিভাগে (৬ থেকে ৮ এবং ৯ থেকে ১০) সকল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন পর্যায়ে বিজয়ী মোট ৩৬জন প্রতিযোগী উপজেলা পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহন করে। স্থানীয় বিচারক মন্ডলীর মাধ্যমে প্রতি গ্রুপে তিনজন করে ১ম, ২য় এবং ৩য় স্থান নির্বাচন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে কলাপাড়া উপজেলা পরিষদ হল রুমে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, ভাইস চেয়ারম্যান মোঃ শফিকুল আলম বাবুল, শাহীনা পারভীন সীমা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার মোঃ মিনহাজ উদ্দীন, ভাসা-২ প্রকল্পের ফিল্ড টিম ম্যানেজার মোহাম্মদ মোতাহের হোসেন প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ, এলাকার গন্যমান্য ব্যক্তিবৃন্দ, ভিআই পিসির সদস্য, গণমাধ্যম কর্মী ও ভিলেজ ইনজুরি প্রিভেনশন কমিটি'র সদস্যবৃন্দ, আঁচল মা এবং শিশুদের অভিভাবকসহ ভাসা প্রকল্পের কর্মীবৃন্দ।অনুষ্ঠান শেষে বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার এবং অংশগ্রহণকারী সকল শিশুকে সান্ত্বনা পুরস্কার দেয়া হয়।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন