রবিবার, ১৯ মে, ২০২৪

রাজারহাটে সেচ্ছাসেবকলীগ নেতার ওপর হামলা; থানায় অভিযোগ


৭ নভেম্বর ২০২৩, ৯:৫৭ অপরাহ্ণ 

রাজারহাটে সেচ্ছাসেবকলীগ নেতার ওপর হামলা; থানায় অভিযোগ

মো: মোশাররফ হোসনের ওপর হামলা | ছবি: আজকের প্রসঙ্গ

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

কুড়িগ্রামের রাজারহাটে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক মো: মোশাররফ হোসনের ওপর হামলা করেছে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: শহিদুল ইসলাম ব্যাপারী ও তার লোকজন। হামলার ঘটনাটি আজ  (মঙ্গলবার) দুপুর ২ টা নাগাদ তিস্তা রোড সংলগ্ন ডাঃ শাহাব উদ্দিনের বাড়ির সামনে ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, রাজারহাট উপজেলার সদর ইউপির হরিশ্বরতালুক গ্রামের কেরামত আলীর পুত্র রাজারহাট উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম ব্যাপারী (৪৪) এর সঙ্গে একই ইউপির মেকুরটারী (শান্তিনগর) এলাকার মোঃ বাদশা মিয়ার পুত্র রাজারহাট উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মো.মোশাররফ হোসেন (৪৩) এর দলীয় কোন্দল ও মনোমালিন্য চলে আসছিল। এরই সূত্র ধরে আজ (মঙ্গলবার) দুপুর ২ টায় তিস্তা রোড সংলগ্ন ডাঃ শাহাব উদ্দিনের বাড়ি সামনে শহিদুল ইসলাম ব্যপারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি করে।

ওই সময় মোশাররফ হোসেন প্রতিবাদ করলে শহিদুল ইসলাম ব্যাপারী ও তার লোকজন কাঠের লাঠি দিয়ে তাকে মারধর করে, বিভিন্ন ভয়ভীতিসহ মেরে ফেলার ও হাত-পা ভেঙ্গে  দেওয়ার হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা মোশাররফ হোসনকে আহত অবস্থায় উদ্ধার করে অটো যোগে রাজারহাট সদর হাসপাতালে ভর্তি করেন। 
এ ঘটনায়  মঙ্গলবার সন্ধ্যায় মো: মোশাররফ হোসেন তিনি নিজেই বাদী হয়ে মো: শহিদুল ইসলাম ব্যপারীকে প্রধান আসামী করে ৭ জনের নাম উল্লেখপূর্বক এবং অজ্ঞাতনামীয় আরোও ৩ থেকে ৪ জনকে আসামী করে রাজারহাট থানায় একটি লেখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনায় রাজারহাট উপজেলার আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুনুর মো: আক্তারুজ্জামান ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ রাজারহাট উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী সেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা নিন্দা জ্ঞাপন করে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করেন।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল্লাহিল জামান তদন্ত সাপেক্ষে আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছেন।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন