রবিবার, ১৯ মে, ২০২৪

শাহরুখ খানের সাথে এক হাজার নারী


ডেস্ক সংবাদ, আজকের প্রসঙ্গ

২৭ জুলাই ২০২৩, ১২:২২ অপরাহ্ণ 

শাহরুখ খানের সাথে এক হাজার নারী
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

বলিউড বাদশা শাহরুখ খানের সিনেমা ‘জওয়ান’ আগামী ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় একযোগে মুক্তি পাবে। খুব শিগগিরই মুক্তি পাবে ‘জওয়ান’ এর প্রথম গান ‘জিন্দা বান্দা’। 

এ গানটিতে ১ হাজারের বেশি নারী নেচেছে শাহরুখ খানের সাথে। এই গানটির জন্য নির্মাতারা ১৫ কোটি রুপি ব্যয় করেছেন।

বিশাল সেট নির্মাণ করে গানটির পাঁচ দিন শুটিং করা হয়েছে চেন্নাইয়ে। চেন্নাই, হায়দরাবাদ, ব্যাঙ্গালুরু ও মুম্বাইয়ের ১ হাজারের বেশি নারী নেচেছে এই গানটিতে। গানটিতে নারী নৃত্যশিল্পীদের সঙ্গে শাহরুখ খানকেও দেখা যাবে মূল চরিত্র হিসেবে।

এদিকে মুক্তির আগেই মোটা অঙ্কের অর্থ আয় করেছে ‘জওয়ান’ সিনেমাটি। শাহরুখ খানের এক ঘনিষ্ঠজন ইন্ডিয়ান সংবাদ মাধ্যমকে জানায়, ‘জওয়ান’ সিনেমার ডিজিটাল সেটেলাইট এবং গানের স্বত্ত্ব ২৫০ কোটি রুপিতে বিক্রি করা হয়েছে।

বক্সঅফিস ওয়ার্ল্ডওয়াইড তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ‘জওয়ান’ সিনেমাটির গানের স্বত্ত্ব কেনার জন্য অনেক কোম্পানিই চেষ্টা করেছে। 

সিনেমাটি পরিচালনা করছে তামিল সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার। এর মাধ্যমে প্রথমবারের মত শাহরুখ খান ভারতের দক্ষিণী নির্মাতার নির্দেশনায় কাজ করছে।

শাহরুখ খানের সাথে আছে দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয়ে আছে সানায়া মালহোত্রা, যোগী বাবু সহ আরও অনেকে।  

একটি বিশেষ চরিত্রে আছে প্রিয়ামণি। অতিথি চরিত্রে হাজির হবে দীপিকা পাড়ুকোন ও থালাপতি বিজয়ের মতো তারকারা।

২২০ কোটি রুপি বাজেটে এ সিনেমাটি প্রযোজনা করছে শাহরুখের প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। 

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন