শনিবার, ১৮ মে, ২০২৪

বিএনপির নেতা-কর্মীরা জড়ো হচ্ছেন নয়াপল্টনে


২৭ অক্টোবর ২০২৩, ৫:২৮ অপরাহ্ণ 

বিএনপির নেতা-কর্মীরা জড়ো হচ্ছেন নয়াপল্টনে
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

বিএনপির পূর্ব ঘোষিত আগামীকাল শনিবার (২৮ অক্টোবর) সরকার পতনের এক দফা দাবিতে মহাসমাবেশকে কেন্দ্র করে রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আজ শুক্রবার থেকেই কিছু নেতা কর্মী জড়ো হয়েছেন।

এসব নেতা-কর্মীরা কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় অবস্থান নিয়ে আছেন। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কয়েক'শ নেতা-কর্মী জড়ো হয়ে আছেন। 

সরেজমিন গিয়ে দেখা যায়, নেতা-কর্মীদের উদ্দেশ্যে ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা আব্বাস আলী একটি হ্যান্ড মাইক নিয়ে রাস্তায় যারা নেমে আসছেন তাদেরকে রাস্তা ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করছেন এবং আগত নেতা-কর্মীদেরকে আজ ঘরে ফিরে কাল সকালে আসার অনুরোধ করছেন। কিন্তু তার এই অনুরোধ বার্তা জড়ো হওয়া নেতা-কর্মীরা খুব একটা আমলে নিচ্ছেন না। এ সময় পুলিশের পক্ষ থেকে আব্বাস আলীকে বলা হয়েছে বিএনপি যদি নেতা-কর্মীদের রাস্তা থেকে সরিয়ে রাখতে পারে তাহলে তারা কিছুই করবেন না। 

বেলা সোয়া দুইটার দিকে নয়া পল্টন কার্যালয়ের সামনে কথা হয় বিএনপির কিছু নেতা-কর্মীর সাথে তাঁরা আজকের প্রসঙ্গকে জানালেন, নেতা-কর্মীদের কেউ কেউ দুই-তিন দিন আগেই চলে এসেছেন। মহাসমাবেশ কালকে তবে আজকে তাঁরা এখানে কেন? এমন প্রশ্নের জবাবে বলেন,আজ নামাজ পড়তে বে্র হয়েছেন পাশাপাশি নামাজও পরা হলো পরিস্থিতিও দেখা হলো।

নয়া পল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতা-কর্মীদের সংখ্যা বিকেলের দিকে আরও বেড়েছে।

 

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন