শনিবার, ১৮ মে, ২০২৪

পূজা মন্ডপে নগদ অর্থ উপহার দিলেন- মনিরুজ্জামান মনির


৭৪ টি পূজা মন্ডপের পূজারীদের সাথে শুভেচ্ছা বিনময় করে ব্যাক্তিগত তহবিল থেকে নগদ অর্থ উপহার।

২৪ অক্টোবর ২০২৩, ৬:২৪ অপরাহ্ণ 

পূজা মন্ডপে নগদ অর্থ উপহার দিলেন- মনিরুজ্জামান মনির
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

ঝালকাঠির রাজাপুর ও কাঁঠালিয়ায় ৭৪ টি পূজা মন্ডপের পূজারীদের সাথে শুভেচ্ছা বিনময় করে ব্যাক্তিগত তহবিল থেকে নগদ অর্থ উপহার দিয়েছেন ঝালকাঠি- ১ আসনের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিভিউশন কোম্পানীর পরিচালক এম মনিরুজ্জামান মনির।

গত রবিবার ও সোমবার (২২ - ২৩ অক্টোবর) রাতে রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলার বিভিন্ন পূজামন্ডপে গিয়ে পূজারীদের সাথে আনন্দে মিলিত হয় আওয়ামী লীগের এই নেতা। হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসবে তাদের মাঝে উপস্থিত হয়ে মনিরুজ্জামান মনির আওয়ামী লীগ সরকারের সকল উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে আলোচনা করেন এবং আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ’কে বিপুল ভোটে বিজয়ী করার আহব্বান জানায়।

তিনি আরও বলেন, বাংলাদেশ নামক যে রাষ্টের জন্ম হয়েছিলো সেখানে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ও মুসলমান সকল মানুষের অবদান ছিলো। তাদের সকলের রক্তের বিনিময়ে মুক্তিযুদ্ধ সংগঠিত হয়। তাই বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক ও ধর্মীয় সম্প্রীতির দেশ।

এ সময় ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ.এইচ.এম খায়রুল আলম সরফরাজ, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মৃধা, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান ডেজলিং তালুকদার, রিয়াজ উাদ্দিন মাতুব্বর, ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ মাইনুল হায়দান নিপু ও জালাল আহমেদ, কাঁঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সহপতি প্রফেসর রুস্তুম আলী খান, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.মামুন, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ফোরকান তালুকদার সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ ও পূজামন্ডপের সভাপতি সাধারণ সম্পাদক সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে প্রতিটা পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকের হাতে নগদ অর্থ তুলে দেন মনিরুজ্জামান মনির।

 

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন