মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


পিরিতের বাজারে ছন্দে রোমাঞ্চিত আলিশা


১৮ অক্টোবর ২০২৩, ১১:৫৭ পূর্বাহ্ণ 

পিরিতের বাজারে ছন্দে রোমাঞ্চিত আলিশা
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

নবাগত চিত্রনায়িকা আলিশা ইসলাম। জনপ্রিয় গোয়েন্দা উপন্যাসের ধ্বংসপাহাড় যা অবলম্বনে তৈরি হয়েছে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের যৌথ প্রযোজনায় এমআর-৯ : ডু অর ডাই সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেমাটি দিয়ে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী আলিশা ইসলাম।

মিস ইউনিভার্সে প্রথম রানার্সআপ আলিশা প্রথমবারের মতো যুক্ত হলেন আইটেম গানে। রাশিদ পলাশের নির্মিত ময়ূরাক্ষী সিনেমাতে আইটেমকন্যা হিসেবে দেখা যাবে চিত্রনায়িকা আলিশাকে।
গানের শিরোনাম পিরিতের বাজার এ গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়িকা শাকিলা সাকি গীতিকার, সুরকার ও সংগীতায়োজন করেছেন নাদিম ভূঁইয়া।

আরও পড়ুন

পরীমনিকে পছন্দ করায় সরে দাঁড়ালেন মাহিয়া মাহি

আলিশ ইসলাম আইটেম গানটিতে যুক্ত হয়ে দারুণ রোমাঞ্চিত। মিস ইউনিভার্সে প্রথম রানার্সআপ হওয়া আলিশ ইসলাম বলেন, সেকাল-একালের বিভিন্ন রূপে গানটিতে দর্শকরা আমাকে দেখতে পাবেন। তবে আমিও খুব রোমাঞ্চিত। কেননা এবারই প্রথমবারের মতো আইটেম গান করছি। আশা করছি, ভালো একটা সাড়া পাবো এবং ধামাকা কিছু হবে।

ময়ূরাক্ষী সিনেমাটিতে প্রধান ও পার্শ্ব চরিত্র মিলিয়ে ৫০ জন শিল্পী পারফর্ম করছেন এই গানে। নির্মাতা রাশিদ পলাশ বলেন, এই গানে ময়ূরাক্ষী ছবির একটা থিম বোঝাতে চেয়েছি; যেখানে পিরিতের বাজার আগের মতো নাই! মানে আগে প্রেমের যে ধরন ছিল সেটা বদলে গেছে। স্কুল কিংবা বাসার গলিতে দাঁড়িয়ে প্রেমিকার জন্য অধীরভাবে এখন আর অপেক্ষা করতে হয় না। সবকিছুর হাবভাব বদলে গেছে। এরকম অনেক কিছু বিষয়কে মাথায় রেখেই তৈরি করা হয়েছে গানটি। দর্শকরা ভালো একটি গান পেতে যাচ্ছে বলে আশাবাদী আমরা।

গানটির সংগীত পরিচালক নাদিম ভূঁইয়ার সঙ্গেও কথা হয়। তিনি বলেন, আইটেম গানের বেলায় প্রথমে ভিজ্যুয়ালের বিষয়টি খেয়াল রাখতে হয় তারপর অডিওর কাজ করতে হয় আমাদের। তবে এটাও ভাবতে হয় দর্শকের কাছে যেন খুব সহজেই গানটি গ্রহণযোগ্য হতে পারে। সব মিলিয়ে, অনেকদিন ধরেই এই গানের শুটিংয়ের অপেক্ষায় ছিলাম অবশেষে আজ শুট হচ্ছে। যেমনটা ভেবেছিলাম একদম মনমতোই এর শুটিং হয়েছে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে গানটি।

রাশিদ পলাশের ময়ূরাক্ষী সিনেমাটি নির্মিত হয়েছে সত্য ঘটনার অনুপ্রেরণায়। যেখানে উঠে আসবে সম্পর্কের টানাপোড়েনের গল্প। এই গল্পে চিত্রনায়িকা ববি হকের সঙ্গে জুটি বেঁধেছেন সুদীপ বিশ্বাস দ্বীপ। গোলাম রাব্বানীর গল্প, চিত্রনাট্য ও সংলাপে ছবিটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল প্রমুখ। আগামী নভেম্বরে মাসে ময়ূরাক্ষী সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন