সোমবার, ২০ মে, ২০২৪

বিএনপির মরা গাঙে জোয়ার নেই, ওবায়দুল কাদের


সুষ্ঠু নির্বাচন করে পুরো পৃথিবীকে দেখিয়ে দেব, ওবায়দুল কাদের
বিএনপির মরা গাঙে জোয়ার নেই, ওবায়দুল কাদের
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আজ মঙ্গলবার রাজধানীর ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কলেজ প্রাঙ্গণে শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয় শীর্ষক মেধাবৃত্তি প্রদান ও আলোচনা সভার আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আলোচনা সভায় বলেন, বাংলাদেশের জনগণ যতদিন শেখ হাসিনার সঙ্গে আছে, ততদিন কোনো বার্তা বা আল্টিমেটাম দিয়ে লাভ হবে না। আমরা দেশি-বিদেশিদের পরামর্শ নেব। কিন্তু জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ীই। আওয়ামী লীগ সুষ্ঠু নির্বাচনের জন্য যা যা দরকার সবকিছু করবে। সুষ্ঠু নির্বাচন করে পুরো পৃথিবীকে দেখিয়ে দেব গণতন্ত্রের আদর্শই বাংলাদেশ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মির্জা ফখরুলের উদ্দেশে বলেন, জনগণ যতদিন শেখ হাসিনার সঙ্গে আছে ততদিন আল্টিমেটাম দিয়ে কোনো লাভ হবে না। সংবিধান থেকে একচুলও সরবে না সরকার। আওয়ামী লীগ জনগণ ও সংবিধানের ওপর নির্ভরশীল। ১৫ বছর চলে গেল, কিন্তু বিএনপির মরা গাঙে জোয়ার নেই। খালেদা জিয়ার জন্য মির্জা ফখরুলের কোনো আন্দোলনের নজির নেই। এখন লন্ডনের টাকায় পকেট গরম করে ফখরুল গরম গরম বক্তব্য দিচ্ছেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, দণ্ডপ্রাপ্ত আসামিকে মুক্তি দেওয়ার ইখতিয়ার প্রধানমন্ত্রীর নেই। তবে তিনি নির্বাহী ক্ষমতা বলে খালেদা জিয়াকে বাসায় থেকে সুচিকিৎসা নেওয়ার সুযোগ দিয়েছেন। এটাই তার মানবিকতা।

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটির চেয়ারম্যান এ কে এম রহমাতুল্লাহর সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আউয়াল শামীম প্রমুখ।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন