শনিবার, ১৮ মে, ২০২৪
বাড়ছে ডেঙ্গুতে মৃত্যু

ডেঙ্গুতে অন্তঃসত্ত্বা অবস্থায় মারা গেলেন নাজিয়া সুলতানা


২৫ জুলাই ২০২৩, ৩:০২ অপরাহ্ণ 

ডেঙ্গুতে অন্তঃসত্ত্বা অবস্থায় মারা গেলেন নাজিয়া সুলতানা
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব (ডব্লিউটিও উইং) এস এম নাজিয়া সুলতানা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ (মঙ্গলবার) সকালে মারা যায় বলে বাণিজ্য মন্ত্রণালয়ের জনসংযোগ বিভাগ সূত্রে জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩০তম বিসিএস কর্মকর্তা নাজিয়া সুলতানা আট মাসের অন্তঃসত্ত্বা ছিল। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দুই দিন বারডেম হাসপাতালে ভর্তি ছিল সে। আজ সকালেই সেখানে সে মারা যায়।

এস এম নাজিয়ার মৃত্যুতে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও জ্যেষ্ঠ সচিব তপন কান্তি ঘোষ গভীর শোক প্রকাশ করেছেন।

আজ এক শোক বার্তায় বাণিজ্যমন্ত্রী নাজিয়া সুলতানার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

টিপু মুনশি শোকবার্তায় বলেন, নাজিয়া সুলতানা অত্যন্ত মেধাবী ও চৌকস কর্মকর্তা ছিলেন। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা থাকাকালে তাঁর ওপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করেছিলেন উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, ‘নাজিয়া সুলতানার অকালমৃত্যুতে আমরা একজন সৎ ও যোগ্য কর্মকর্তাকে হারালাম।’

টিপু মুন্সী তার শোকবার্তায় জানান, নাজিয়া সুলতানা অত্যন্ত মেধাবী কর্মকর্তা ছিল। উপজেলা নির্বাহী কর্মকর্তা থাকাকালে তার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করেছে। নাজিয়া সুলতানার অকাল মৃত্যুতে আমরা একজন সৎ ও যোগ্য কর্মকর্তাকে হারালাম।

জ্যেষ্ঠ সচিব তপন কান্তি ঘোষ বলেন, নাজিয়া সুলতানা ছিল একজন দক্ষ কর্মকর্তা। বাংলাদেশ সিভিল সার্ভিসে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন