শনিবার, ১৮ মে, ২০২৪

পরীমনিকে পছন্দ করায় সরে দাঁড়ালেন মাহিয়া মাহি


১৫ অক্টোবর ২০২৩, ৪:২৫ অপরাহ্ণ 

পরীমনিকে পছন্দ করায় সরে দাঁড়ালেন মাহিয়া মাহি
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

দীর্ঘদিনের বিরতির পর চিত্রনায়িকা মাহিয়া মাহির ডার্ক ওয়ার্ল্ড সিনেমা দিয়ে পর্দায় ফেরার কথা ছিল। শিডিউল অনুযায়ী নির্দিষ্ট সময়ে শুটিংয়েও অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু এর মধ্যেই হঠাৎ শোনা গেল, সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। মাহি নিজেই জানান, ডার্ক ওয়ার্ল্ড ছবিতে আর কাজ করবেন না তিনি। কিন্তু হঠাৎ করেই কেন চিত্রনায়িকা মাহিয়া মাহির এমন সিদ্ধান্ত?

জানা গেছে, সিনেমার নায়ক ও প্রযোজক মুন্না খান পরীমনির ভক্ত। তাই নায়িকা হিসেবে পরীমনিকেই এই সিনেমায় চেয়েছিলেন তিনি। কিন্তু পরীমনি না করায় মাহিয়া মাহিকে নেওয়া হয়েছে। কিছুদিন পরে হলেও বিষয়টি কানে পৌঁছায় মাহিয়া মাহির। এরপরই সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন। যদিও এই নায়িকা নিজের এমন সিদ্ধান্তকে ব্যক্তিগত কারণ হিসেবেই দাঁড় করিয়েছেন। তাই খোলাসা করে কিছু বলতে চাননি মাহিয়া মাহি।

আরও পড়ুন

চিত্রনায়িকা পরীমনি বিচ্ছেদের নোটিশ দিলো রাজকে

মাহিয়া মাহির এমন সিদ্ধান্তে বেশ অবাক হয়েছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকে। তিনি মনে করছেন, এখানে একটি ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। যা দ্রুত সুরাহা করা হবে। সিনেমাটিতে নায়িকা হিসেবে শুরু থেকেই আমি মাহিয়া মাহিকে ভেবেছিলাম। পরে তার সঙ্গে যোগাযোগ করে চূড়ান্তও করি। মাহিয়া মাহি ছাড়া অন্য কোনো নায়িকার সঙ্গে সিনেমাটি নিয়ে যোগাযোগ করিনি।

কিন্তু সিনেমার নায়ক মুন্না খান এক সাক্ষাৎকারে অন্য এক নায়িকার নাম বলেছেন। সেই নায়িকা সিনেমাটি না করায় মাহিয়া মাহিকে নেওয়া হয়েছে। মাহিয়া মাহি মনে করেছেন, তার কাছে বিষয়টি গোপন করেছি আমরা। তাই হয়তো অভিমান করে শুটিং করবেন না বলে জানিয়েছেন। কিন্তু মাহিয়া মাহি ছাড়া অন্য নায়িকার সঙ্গে আমি কথা বলিনি।

ক্রাইম থ্রিলার ঘরানার ডার্ক ওয়ার্ল্ড সিনেমায় একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয়ের কথা ছিল মাহিয়া মাহির। ডার্ক ওয়ার্ল্ড এ আরও অভিনয় করছেন মৌসুমী, মিশা সওদাগর ও নবাগত মুন্না খান।
 

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন