মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


বিয়ের প্রলোভনে ১৯ বছরের এক যুবতীকে ধর্ষণ


লেকচার পাবলিকেশন্স লি.এর রাজাপুর উপজেলার বিত্রুয় প্রতিনিধি মো. নাহিদ (৩০)
বিয়ের প্রলোভনে ১৯ বছরের এক যুবতীকে ধর্ষণ
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

ঝালকাঠির রাজাপুরে বিয়ের প্রলোভনে ১৯ বছরের এক যুবতীকে ধর্ষণের অভিযোগে লেকচার পাবলিকেশন্স লি.এর রাজাপুর উপজেলার বিত্রুয় প্রতিনিধি মো. নাহিদ (৩০) এর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। নাহিদ ঝালকাঠি সদরের বৈদারাপুর এলাকার মৃত মোজাম্মেল হাওলাদারের ছেলে। 

রোববার (৮ অক্টোবর) রাতে ওই যুবতীর মা নাহিদকে আসামী করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। রাতেই পুলিশ অভিযুক্ত নাহিদ’কে গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগীর মা রাজাপুর সদরের বাইপাস এলাকায় নাহিদের ব্যাচেলর ভাড়া বাসায় প্রায় এক বছর ধরে জিয়ের কাজ করতো। সেই সুবাদে মাঝে মাঝে মায়ের কাজে সাহায্য করার জন্য নাহিদের বাসায় যাতায়াত করতো ওই যুবতী। নাহিদ ও ওই যুবতী সম্পর্কে মামা-ভাগনি হয়। বাসায় যাতায়াতের সুযোগে নাহিদ ভুক্তভোগীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। যুবতীর মা ও যুবতী পারিবারিক সমস্যার কারণে হঠাৎ একদিন নাহিদের বাসায় রাত্রি যাপন করে। সেদিন রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে ভুক্তভোগীর মা ঘুমিয়ে গেলে নাহিদ যুবতীকে ডেকে তার রুমে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। 

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান, ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। রাতেই আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং ৯ অক্টোবর সকালে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।


  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন