মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


আমার মেয়ের খরচ আমাকেই দিতে হয় : মিথিলা


আমার মেয়ের খরচ আমাকেই দিতে হয় : মিথিলা
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
স্বামী থাকলেও মিথিলাকে নিজেই করতে হয় নিজের সবকিছু। ভালো সময় হোক বা খারাপ সময়, সব সময় নিজের খরচ নিজেই উপার্জন করতে হয়। মেয়ের খরচ, বাড়ি ভাড়া, গাড়ির তেলসহ যাবতীয় খরচ তাকেই দিতে হবে বলে জানান তিনি। কেউ আসে আর দিয়ে যায়, এমন না। তাই কারো সমালোচনার পরোয়া করেন না তিনি। "যারা সমালোচনা করে তারা আমাকে চেনে না এবং আমিও তাদের চিনি না, এসব নিয়ে ভাবার কোনো কারণ নেই। শুধু সময়ের অপচয়।" ক্ষোভের সাথে বলেন তিনি। 
মডেল-অভিনেত্রী রাফিয়া রশীদ মিথিলা তার ব্যক্তিজীবন নিয়ে বহুবার সমালোচনার মুখে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছেন তিনি। যদিও এসব নিয়ে খুব একটা পাত্তা দেন না এই অভিনেত্রী। ট্রল, সমালোচনা বা তাকে ঘিরে থাকা গুজবের বিরুদ্ধে মিথিলাকে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে দেখা যায় না।
তবে মাঝেমধ্যেই বিভিন্ন গণমাধ্যমের অনুষ্ঠানে হাজির হয়ে এসব বিষয়ে মুখ খুলেছেন তিনি। মিথিলা সম্প্রতি পশ্চিমবঙ্গের একটি পডকাস্টে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া নেতিবাচক বিষয়ে তার চিন্তাভাবনা প্রকাশ করেছেন।
আপনি কীভাবে সোশ্যাল মিডিয়ায় এই নেতিবাচকতা পরিচালনা করবেন? এমন প্রশ্নের জবাবে মিথিলা বলেন, 'সোশ্যাল মিডিয়ার যারা আমাকে চেনেন না, আমাকে জানেনা না। তারা বাইরে থেকে বিভিন্ন পরিস্থিতি দেখে এবং তাদের কল্পনার জগতে মিথিলার ধারণা তৈরি করে।'
অভিনেত্রী আরও বলেন, যারা গালি দেয়, নোংরা কথা বলে, এগুলো সেই ব্যক্তির ব্যক্তিত্বের প্রতিফলন। এখানে আমার কোন দায়-দায়িত্ব নেই। কারণ আমি তাদের চিনি না, তারা আমাকে চেনে না। আমি এগুলো দেখি না। সোশ্যাল মিডিয়া পরিচালনা করার জন্য আমার আলাদা লোক আছে। তারা দেখে, তাই এই বিষয়গুলো আমাকে আর প্রভাবিত করে না।'
এ সময় মিথিলা আরও বলেন, 'বাস্তবতাই বাস্তব। আমার বাড়ির ইলেকট্রিসিটি বিল, আমার লোনের ইএমআই, আমার গাড়ির তেলের টাকা, আমার এবং আমার মেয়ের খরচ- এগুলো আমাকেই দিতে হয়। অন্য কেউ তা করে দিয়ে যায় না। এটা আমার ভাল বা খারাপ সময় যাই হোক না কেন, এটা আমাকে নিজেকে করতে হয়। তাদের কোনকিছুই আমার কোন কাজে আসবে না। তাই তারা যা বলে তাতে আমার কিছু যায় আসে না।
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন