শনিবার, ১৮ মে, ২০২৪

মাশরাফিকে ক্রিকেটের দায়িত্বে দেখতে চায়- ওমর সানী


৩০ সেপ্টেম্বর ২০২৩, ৬:৪৪ অপরাহ্ণ 

মাশরাফিকে ক্রিকেটের দায়িত্বে দেখতে চায়- ওমর সানী
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

গত কয়েকদিন ধরে নন্দিত তারকা খেলোয়াড় তামিম ইকবাল " কে ঘিরে শুরু হয়েছে অনেক মত বিরোধ ও গালগল্প। বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা নিয়ে বিতর্ক জন্ম দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গুরুত্বপূর্ণ সদস্য ও খেলোয়াড় হওয়ার পরও দলে রাখা হয়নি তামিম ইকবালকে। এ নিয়ে এক ভিডিও বার্তায় নিজের অবস্থা তুলে ধরেন তামিম।

এই ঘটনায় মাশরাফির এই বন্ধুসুলভ অভিভাবকতার বিষয় বরাবরই প্রশংসা কুড়ায়। যা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই স্পষ্ট। তাইতো এবার তাকে বাংলাদেশ ক্রিকেটের গুরুত্বপূর্ণ পদে দেখতে চাইলেন নব্বই দশকের অত্যন্ত জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

শনিবার (৩০ সেপ্টেম্বর) ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এক স্ট্যাটাসে নায়ক ওমর সানী লেখেন, ফুটবলের মতো ক্রিকেটের কবর হোক, তা আমরা চাই না। তাই এখনো সময় আছে, আল্লাহর ওয়াস্তে হয় সাবের হোসেন চৌধুরী কিংবা মাশরাফিকে দায়িত্ব দেয়া হোক।

এদিকে ওমর সানী ঠিক কোন পদে দেখতে চেয়েছেন মাশরাফিকে, তা উল্লেখ করেননি। তবে নেটিজেনরা ধারণা করছেন ক্রিকেটের গুরুত্বপূর্ণ কোনো শীর্ষ পদের ইঙ্গিত দিয়েছেন অভিনেতা।

এর আগে গত ২৭ সেপ্টেম্বরের সেই ভিডিও বার্তায় তামিম জানান, মিডল অর্ডারে খেলার প্রস্তাব দেয়ার কারণেই বিশ্বকাপে খেলতে চাননি তিনি। এছাড়াও কিছু অভিযোগ আনেন এই তারকা খেলোয়াড়।

তামিমের পরই তার মন্তব্যকে ছেলেমানুষি উল্লেখ করেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব। একটি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে সাকিব বলেন, রোহিত শর্মা ৭ থেকে ওপেনিংয়ে এসে ১০ হাজার রান করে ফেলছে। তো আপনি ওপেনিং থেকে তিনে বা চারে খেললে সমস্যা কী? এটা আসলে বাচ্চা মানুষি। যে আমার ব্যাট, আমিই খেলব।

তামিম-সাকিব ইস্যু নিয়ে যখন দেশের ক্রিকেটপ্রেমীরা নানা আলোচনা-সমালোচনায় ব্যস্ত, সেই সময় বিষয়টি নিয়ে কথা বলেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। গত ২৮ সেপ্টেম্বর একটি ভিডিও বার্তা দেন ম্যাশরাফি। তার ভাষ্যমতে―তামিমের সঙ্গে যা হয়েছে, সেখানে দলের অধিনায়ক হিসেবে সাকিব যদি মোবাইল ফোনে একটি মেসেজ বা ফোনে তামিমের সঙ্গে কথা বলতো, তাহলে বিষয়টি এতদূর গড়াতো না।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন