রবিবার, ১৯ মে, ২০২৪

সমস্যা যেন কিছুতেই পিছু ছাড়ছে না- নেইমারের


২৩ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩৯ অপরাহ্ণ 

সমস্যা যেন কিছুতেই পিছু ছাড়ছে না- নেইমারের
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমারের। মনে হচ্ছিল, সৌদি প্রো লিগে হাসিখুশি–চনমনে যাদুকরী পায়ে মেতে উঠবেন তিনি। কিন্তু আল হিলালে যোগ দেওয়ার কয়েক সপ্তাহ পার হলেও এখনো যাদুকরী ছন্দে ফিরতে পারছেন না নেইমার। মাঠে এখনো সেরাটা খেলতে পারেননি,তাছাড়া কোচের সঙ্গে দ্বন্দ্ব নিয়েও চলছে কানাঘুষা।

গত আগস্টে পিএসজি ছেড়ে আল হিলালে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হন নেইমার। বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছিল, ৯ কোটি ইউরোয় নেইমারকে কিনেছে আল হিলাল। এর সঙ্গে 'অ্যাড অনস' হিসেবে কিছু শর্ত থাকায় টাকার অঙ্ক কিছুটা বাড়বে। এত অর্থ দিয়ে কেনা নেইমারের কাছ থেকে আল হিলাল এর প্রত্যাশাও ছিল একটু বেশী। তবে এখন পর্যন্ত প্রত্যাশার জায়গা শূন্য। আল হিলালের হয়ে তিন ম্যাচ খেললেও নেইমার এখনো স্কোরশিটে নাম তুলতে পারেননি। তবে গোলে সহায়তা করেছেন একাধিকবার। সেটা অবশ্য প্রথম ম্যাচেই। সৌদি প্রো লিগে ঘরের মাঠে সেই ম্যাচে আল রিয়াদের বিপক্ষে ৬-১ গোলে জয়ের রাতে বদলি নামেন নেইমার।

এএফসি চ্যাম্পিয়নস লিগের ম্যাচে উজবেকিস্তানের ক্লাব নাভবাহোরের বিপক্ষে শুরু থেকেই খেলেছেন নেইমার। ১-১ গোলে ড্র হওয়া সেই ম্যাচে নিজের সেরাটা দিতে পারেননি। সৌদি প্রো লিগে দামাকের বিপক্ষে পরশু রাতের ম্যাচটাও ১–১ গোলে ড্র করে আল হিলাল। সেদিনও নেইমার ছিলেন নিষ্প্রভ। আর এজন্য তাঁর পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তোলা হয়েছে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে। এ তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এল নাসিওনাল। 

কোচের সাথে সম্পর্কটা ভালো না থাকার কারণে এই সময়ে কোন রকম সহায়তা পাচ্ছেন না নেইমার। কারণ, নেইমারের সঙ্গে নাকি আল হিলাল কোচ জর্জ জেসুসের শীতল সম্পর্ক। কড়া হেডমাস্টার হিসেবে পরিচিত এই কোচ নাকি ব্রাজিলের হয়ে নেইমার খেলায় মোটেও খুশি নন।

আসলে আল হিলালে দুঃ সময়ে পা রেখেছিলেন নেইমার, কেননা পায়ের চোট নিয়ে খেলতে হচ্ছে তাকে। পুরোপুরি সেরে না উঠলেও এরপর ব্রাজিলের হয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের দুটি ম্যাচ খেলেছেন। ব্রাজিলিয়ান তারকার এই সিদ্ধান্তে অখুশি জেসুস। 

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন