শনিবার, ১৮ মে, ২০২৪

ঝালকাঠিতে অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান


৪ সেপ্টেম্বর ২০২৩, ৮:৪৮ অপরাহ্ণ 

ঝালকাঠিতে  অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

ঝালকাঠিতে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) পদে যোগদান করেছেন শেখ ইমরান । তিনি রবিবার (৩ সেপ্টেম্বর) ঝালকাঠি পুলিশ সুপার কার্যালয়ে যোগদান করেন। 

যোগদান উপলক্ষে ঝালকাঠির সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল, জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। 

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহিতুল ইসলাম ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান ইতিপূর্বে  খুলনা মেট্রোপলিটন পুলিশ এর এডিসি দক্ষিণ বিভাগে  কর্মরত ছিলেন। তিনি  ২০১৩ সালে ৩১ তম বিসিএস-এ পুলিশে যোগদান করেন।

বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার রাজপাট গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তিনি জন্মগ্রহণ করেন। শিক্ষানুরাগী বীরমুক্তিযোদ্ধা শেখ শাহাদাৎ হোসেন ও  জাহানারা বেগমের ৫ম সন্তান তিনি। তার বাবা প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক ছিলেন।

শেখ ইমরান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে কৃতিত্বের সাথে পড়াশোনা সম্পন্ন করেন। তিনি ভালো কাজের জন্য স্বীকৃতি স্বরুপ  ২০১৮ সালে আইজিপি ব্যাচ প্রাপ্ত হন।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান বলেন, জনগণের সেবা জানমালের নিরাপত্তা নিশ্চিত করা পুলিশ এর দায়িত্ব ও কর্তব্য। ঝালকাঠির আইন শৃঙ্খলা রক্ষায় অর্পিত দায়িত্ব পালন করতে সচেষ্ট থাকবো।


  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন