বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

বেরোবিতে ইউনিভার্সাল হেল্প হাবের শীতবস্ত্র বিতরণ


৩১ জানুয়ারী ২০২৪, ৭:৫৪ অপরাহ্ণ 

বেরোবিতে ইউনিভার্সাল হেল্প হাবের শীতবস্ত্র বিতরণ
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

স্বেচ্ছাসেবী সংগঠন ইউনিভার্সাল হেল্প হাবের পক্ষ থেকে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে কর্মরত নৈশপ্রহরীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। আজ বুধবার (৩১ জানুয়ারি) বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেটিয়ার দ্বিতীয় তলায় নর্থ আমেরিকান হিউমানিট্যারিয়ান এইড এন্ড রিলিফ নাহারের সহযোগিতায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রবিউল হাসান সাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সহযোগী অধ্যাপক সম্পাদক আসাদুজ্জামান মন্ডল আসাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক সাব্বীর আহমেদ চৌধুরী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক সারোয়ার আহমেদ, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মোস্তফা কাইয়্যুম শরাফাত প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিভার্সাল হেল্প হাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মুহম্মদ মুজাহিদুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান মন্ডল আসাদ বলেন, ইউনিভার্সেল হেল্প হাব দীর্ঘদিন ধরে সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের জন্য কাজ করে যাচ্ছে। সংগঠনটি এবার আমাদের বিশ্ববিদ্যালয় পরিবারের সুরক্ষার জন্য যারা কাজ করেন তাদের পাশে দাড়িয়েছে। ভবিষ্যতেও এভাবে পাশে থাকার জন্য তিনি সংগঠনটির প্রতি আহবান জানান।

ইউনিভার্সেল হেল্প হাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুহম্মদ মুজাহিদুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের নৈশপ্রহরীরা এই শীতের মধ্যে আমাদের নিরাপত্তা দিয়ে যাচ্ছেন। এক্ষেত্রে আমাদের সবার উচিত তাদের সেবা পাশে দাঁড়ানো। শীতের কারণে বাড়ছে ঠান্ডাজনিত রোগ-ব্যাধি, প্রচণ্ড শীতের মধ্যে রাতের বেলা দায়িত্বরত নিরাপত্তা প্রহরীরা অনেক কষ্ট করেন। তাদের কষ্ট কিছুটা লাঘব করার চেষ্টা করছি।

উল্লেখ্য, ইউনিভার্সাল হেল্প হাব ২০১৬ সালের ২১ নভেম্বর যাত্রা শুরু করে। এরপর থেকেই ইউনিভার্সাল হেল্প হাব দেশের বিভিন্ন জায়গায় ফ্রি মেডিকেল ক্যাম্প এবং অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করে আসছে। মহামারি করোনার ভয়াবহ প্রকোপেও থেমে থাকেনি তাদের এই সহায়তা কর্মযজ্ঞ।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন