শুক্রবার, ১৪ জুন, ২০২৪

সাকিব-মাশরাফীকে অভিনন্দন জানানোর ব্যাপারে যা বললেন তামিম


১৮ জানুয়ারী ২০২৪, ৫:১৯ অপরাহ্ণ 

সাকিব-মাশরাফীকে অভিনন্দন জানানোর ব্যাপারে যা বললেন তামিম
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর মাঠে গড়াতে আর ২৪ ঘণ্টাও বাকি নেই। শুক্রবার (১৯ জানুয়ারি) থেকে পর্দা উঠবে দেশের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি এই টুর্নামেন্টের। ঘরোয়া এই টুর্নামেন্টের উদ্বোধনী দিনে প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকা এবং দিনের অপর ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রাইকার্স মাঠে নামবে।

এদিকে দীর্ঘ সময় ধরেই জাতীয় দলের বাইরে তামিম ইকবাল। সবশেষ ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে তাকে ২২ গজে দেখা গিয়েছিল। এবার বিপিএল দিয়ে লম্বা সময় পর মাঠে ফেরার অপেক্ষায় জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম। আসরের দ্বিতীয় দিনে (২০ জানুয়ারি) সাকিবের রংপুর রাইডার্সের মুখোমুখি হবে তামিমের ফরচুন বরিশাল।

বিপিএল শুরুর আগে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) পিকেএসপিতে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তামিম। এ সময়ে নিজের প্রত্যাবর্তন নিয়ে তামিমের ভাষ্য, একটু রাসটিনেস তো থাকবেই, স্বাভাবিক। আর এই তিন মাসে সত্যি কথা বলতে খুব বেশি অনুশীলন করা হয়নাই। শেষ দুই আড়াই সপ্তাহ ধরেই মেইনলি ব্যাটিং করছি। ডে বাই ডে বেটার হচ্ছি। ওভার দ্য বিপিএল শুরুর আগে আমার পক্ষে যতটুকু সম্ভব সবই চেষ্টা করছি।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বর্তমান দলপতি সাকিব আল হাসান এবং সাবেক লাল-সবুজের কাপ্তান মাশরাফী বিন মোর্ত্তজা। পিকেএসপিতে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে স্বাভাবিকভাবেই উঠে আসে, সাকিব ও মাশরাফীকে তামিম অভিনন্দন জানিয়েছেন কি না বা দেখা হলে জানাবেন কিনা; জবাবে দেশসেরা এই ওপেনারের মন্তব্য, আমার এখনও দুইজনের কারো সঙ্গেই দেখা হয়নি। যদি দেখা হয়, অবশ্যই কথা তো হবে; তখন দেখা যাক কি হয়।

ভবিষ্যতে তামিমকে রাজনীতির মাঠে নেতা হিসেবে দেখা যাবে কি না প্রশ্নে তামিমের ভাষ্য, ভাই এটা খুব রিস্কি একটা কথা, আমি না বললাম, আবার দেখা গেল দশ বছর হইলো। তখন আপনি এটাই দেখাই দিবেন আমি তো না বলছিলাম। এখন যদি বলি ওরকম কোনো প্ল্যান নেই।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন