শুক্রবার, ১৪ জুন, ২০২৪

স্ত্রীর করা মামলার ২০ বছর পর স্বামী গ্রেপ্তার


১৮ জানুয়ারী ২০২৪, ৩:৩২ অপরাহ্ণ 

স্ত্রীর করা মামলার ২০ বছর পর স্বামী গ্রেপ্তার
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

ঝালকাঠির নলছিটি উপজেলায় সাবেক স্ত্রীর করা মামলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত স্বামী মো. নজরুল ইসলাম (৪৫) কে ২০ বছর পরে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৮ এর একটি দল।

গ্রেফতারের পর গতকাল বুধবার (১৭ জানুয়ারি) তাকে নলছিটি থানায় হস্তান্তর করেছে। গ্রেফতারকৃত নজরুল ইসলাম উপজেলার মোল্লারহাট ইউনিয়নের কামদেবপুর এলাকার মোসলেম হাওলাদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান।

জানা গেছে, গ্রেফতার নজরুল ও তার বর্তমান স্ত্রী মোসাঃ নাসরিনের বিরুদ্ধে সাবেক স্ত্রী ২০০৩ সালে বরিশাল জেলার কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন (মামলা নং-৪৭৭/০৩)। মামলায় আদালত দুজনকেই দোষী সাব্যস্ত করে ১৪ বছর করে সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্ত হওয়ার পর থেকেই মো. নজরুল ইসলাম ও তার বর্তমান স্ত্রী নাসরিন পলাতক ছিলেন।  র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন- ৮ এর অফিসার মোহাম্মদ রবিউল ইসলাম গতকাল ১৬ জানুয়ারি ঢাকার উত্তরা থেকে নজরুলকে আটক করে।মামলার অন্য সাজাপ্রাপ্ত আসামি মোসা: নাসরিন পলাতক রয়েছেন।  

ওসি জানান, নজরুল ইসলামকে র‍্যাব-৮ গ্রেফতার করে বিকেলে থানায় হস্তান্তর করেছেন। তাকে আজ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে ঝালকাঠি জেল হাজতে প্রেরন করা হয়েছে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন