বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

ছেলে রাজ্যসহ পরিবারের সদস্যদের নিয়ে হাসপাতালে ভর্তি পরীমণি


১৪ জানুয়ারী ২০২৪, ৪:৩৩ অপরাহ্ণ 

ছেলে রাজ্যসহ পরিবারের সদস্যদের নিয়ে হাসপাতালে ভর্তি পরীমণি
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি। সম্প্রতি ছেলে রাজ্যকে সঙ্গে নিয়ে তার নানার বাড়ি ঘুরতে গিয়েছিলেন এই নায়িকা। গত ১১ জানুয়ারি সেখান থেকে ছেলেসহ পরিবারের সদস্যদের নিয়ে ঢাকায় ফিরছিলেন পরীমণি।

কিন্তু রাস্তায় হঠাৎ ফল কিনে খান রাজ্য, পরীমণি, পরিবারের সদস্যরাসহ চিত্রনায়িকার গাড়ি চালক। আর এতেই বাঁধে বিপত্তি। ফলগুলো খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন তারা। এরপর থেকেই রাজধানীর একটি হাসপাতালে ভর্তি আছেন সবাই।

আজ রবিবার (১৪ জানুয়ারি) নিজের ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়ে খবরটি নিজেই জানিয়েছেন পরীমণি।

স্ট্যাটাসে পরীমণি বলেন, শীতকালে সবাই খাবার-দাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এতো ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময় এসব থেকে সেফ থাকা মুশকিল। বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম।

বাবু খুবই অল্প পরিমাণ মানে দুই একটা বাইট নিয়েছিল। ব্যাস! বাচ্চা, আমি, আমার গাড়ি চালকসহ আমার বাসার মোট পাঁচ জন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হাসপাতালে।

সবাই মোটামুটি সুস্থ হলেও পুণ্য এখনও হসপিটালাইজড! নানু বাড়ি থেকে ভীষন রকম গুড এনার্জী নিয়ে ফিরেছিলাম। জমে থাকা কাজগুলো একটানা শেষ করব ভাবছিলাম। গতকাল আমার ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’র প্রেস মিট ও প্রিমিয়ার ছিল এফডিসিতে। থাকতে পারিনি।

স্বাভাবিক ভাবেই মন খারাপ হচ্ছিল খুব। কিন্তু সকাল থেকে অনেক সাংবাদিক ভাই বন্ধু মেসেজে, ফোনে ‘কাগজের বউ’র প্রশংসা করলেন! আমার, তায়েব ভাই, ইমনের নতুন কেমেস্ট্রি আর অভিনয়ের ভালোলাগা প্রকাশ করলেন! আমার পরিচালক চয়নিকা চৌধুরী মেসেজে লিখলেন। কি যে সুন্দর ছবি বানিয়েছি নিজেরই তো বিশ্বাস হচ্ছে না! আমার বেশ আনন্দ হচ্ছে এসবে। সবাই কে অনেক ধন্যবাদ। সুস্থ থাকবেন সবাই।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন