রবিবার, ১৯ মে, ২০২৪

ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক


ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

পৃথক অভিযানে ঝালকাঠির রাজাপুরে  ২০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে ডিবি পুলিশ। শনিবার (১২ আগস্ট) বিকাল ৪টায় অভিযান চালিয়ে উপজেলার পৃথক স্থান থেকে তাদেরকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল ৪ টার সময় (ওসি) ডিবি মনিরুজ্জামান’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে রাজাপুর সদরের বড় কৈবর্তখালী (সমবায়) এলাকার মো.জসিম কাজীকে (৪৪) তার বসত ঘর থেকে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। আটক জসিম কাজী বড় কৈবর্তখালী এলাকার মৃত অলি আহম্মেদের ছেলে।

অপরদিকে শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজাপুর সদরের বাইপাস মোড় এলাকায় মিরা বাড়ির পাকা রাস্তা থেকে ১০০ গ্রাম গাঁজাসহ মো.আলমগীর হোসেন হাওলাদারকে (৫৩) আটক করে। আটক আলমগীর হোসেন পূর্ব রাজাপুর এলাকার মৃত সেকেন্দার আলী হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে ৯টি মাদক মামলা রয়েছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, শনিবার ডিবি পুলিশ অভিযান চালিয়ে ২০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে। আটকদের বিরুদ্ধে ডিবি পুলিশ বাদী হয়ে রাজাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করেছেন। মামলা নং ২ ও ৩।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মনিরুজ্জামান বলেন, পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল স্যারের নির্দেশনায় ঝালকাঠি জেলাকে মাদক মুক্ত রাখতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান পরিচলনা করে থাকে। এরই ধারাবাহিকতায় ১২ আগস্ট রাজাপুরে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গাঁজাসহ আটক করা হয়েছে। পরবর্তীতেও তাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন