বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

হরিরামপুর উপজেলাকে চাঁদামুক্ত ঘোষণা করলো নবনির্বাচিত এমপির কর্মীরা


১০ জানুয়ারী ২০২৪, ৮:১৬ অপরাহ্ণ 

হরিরামপুর উপজেলাকে চাঁদামুক্ত ঘোষণা করলো নবনির্বাচিত এমপির কর্মীরা
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

মানিকগঞ্জে হরিরামপুর উপজেলার ঝিটকা বাজার থেকে বাস, ট্রাক, মাইক্রোবাস, প্রাইভেটকার, অটোটেম্পো, নছিমন থেকে কোনো ধরনের চাঁদা নেয়া যাবে না বলে কঠোর হুশিয়ারি দেন নবনির্বাচিত এমপি দেওয়ান জাহিদ আহমেদ টুলু ও উপজেলা চেয়ারম্যান দেওয়ার সাইদুর রহমানের কর্মীরা।

আজ বুধবার (১০ জানুয়ারি) দুপুরে জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রবিউল ইসলাম রাজার নেতৃত্বে উপজেলার ঝিটকা বাজারের সব ধরনের মটর যান মালিক, শ্রমিক ও চালকদের এ ঘোষণা দেন তারা।

এসময় জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রবিউল ইসলাম রাজা বলেন, নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট গোলাম মহিউদ্দিন এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমানের দিকনির্দেশনায় আজ উপজেলার ঝিটকা বাজারের সকল যানবাহন স্ট্যান্ড চাঁদামুক্ত ঘোষনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক মানবসম্পদ উন্নয়ন সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, হরিরামপুর উপজেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি আমিনুল ইসলাম আরজ, হরিরামপুর উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক কামরুল হাসান ফিরোজ, হরিরামপুর উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক সদস্য আরিফ, হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সামিউল তায়েব উৎস, হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য ওসমান গনি, হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য স্বাধীন হোসেন, গোপিনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাসেল, রামকৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের, গোপিনাথপুর ইউনিয়ন যুবলীগ নেতা রেজাউল করিম।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন