বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

ভোটের দিনে মেজাজ হারালেন সাকিব, কষে দিলেন চড়


৭ জানুয়ারী ২০২৪, ৪:৩২ অপরাহ্ণ 

ভোটের দিনে মেজাজ হারালেন সাকিব, কষে দিলেন চড়
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

খেলার মাঠ থেকে সরাসরি রাজনীতিতে এসে সংসদে যাওয়ার লড়াই করছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। আওয়ামী লীগের হয়ে মাগুরা-১ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছেন তিনি। তবে টাইগার এই ক্রিকেটার বাংলাদেশ ক্রিকেটের ‘ব্যাড বয়’ সাকিব হিসেবে বেশ পরিচিত।

দেশের সেরা ক্রিকেটার হওয়ায় নিয়মকানুনের তোয়াক্কা না করে বারবার বিতর্কের জন্ম দিয়েছেন এই বাঁহাতি অলরাউন্ডার। কখনো সতীর্থদের সঙ্গে বাজে আচরণ, কখনো মিডিয়া ও দর্শকদের সঙ্গে, বোর্ডের নিয়ম ভেঙেও শাস্তি পেয়েছেন অনেকবার। এবার রাজনীতিতে পা রেখেও ‘ব্যাড বয়’ পরিচয় দিলেন তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী সাকিব আজ মাগুরায় নিজের ভোট প্রদান করেছেন। সকাল ৮টায় মাগুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোট প্রদান করেন তিনি।

এদিকে সামাজিক মাধ্যমে ইতোমধ্যেই ভাইরাল হয়েছে একটি ভিডিও। দেশের একটি গণমাধ্যমের প্রকাশ করা ভিডিওতে দেখা যায়, ভিড়ের মাঝে এক ব্যক্তিকে কষে চড় দিয়েছেন তিনি। ভোটের দিন বিশ্বসেরা অলরাউন্ডারের মেজাজ হারানোর এই ভিডিও ছড়িয়ে পড়েছে ফেসবুকে।

এর আগে সকালে নিজের ভোট দেওয়া শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন সাকিব। সবাই যাতে নিরাপদে ভোট প্রদান করতে পারে এই কামনা জানিয়েছেন তিনি। ভোট সবার অধিকার আর তাই সবাইকে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বানও জানান তিনি।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন