শুক্রবার, ১৪ জুন, ২০২৪

ভোলা-৩ আসনে দুই ভুয়া এজেন্ট আটক


ভোলা-৩ আসনে দুই ভুয়া এজেন্ট আটক
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

জেলা প্রতিনিধি (ভোলা): ভোলা-৩ আসনের লালমোহন উপজেলায় কার্ডে প্রিজাইডিং অফিসারের স্বাক্ষর না থাকা ও ছবির মিল না থাকায় স্বতন্ত্র প্রার্থীর দুই এজেন্টকে আটক করা হয়েছে। আটককৃতদের নাম আবদুর রহিম ও জাকির হোসেন।

আজ রবিবার (০৭ জানুয়ারী) সকাল সাড়ে ১০টার দিকে লালমোহনের মেহেরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পরিদর্শনে এসে উপসচিব সুজিত হালদার এদের আটক করে আইন শৃঙ্খলারক্ষা বাহিনীর কাছে হস্তান্তর করেন। এরা দুই জন প্রিজাইডিং অফিসারের স্বাক্ষরছাড়া পোলিং এজেন্টের পক্সি দিতে এসেছেন বলে জানায় প্রিজাইডিং আফিসার খলিলুর রহমান।

তিনি আরও জানান, আবদুর রহিম সতন্ত্র প্রার্থী জসিম উদ্দিনের এজেন্ট হিসাবে ওই কেন্দ্রের ৮ নম্বট কক্ষে বসা ছিলেন। আর জাকির হোসেন ৩ নম্বর কক্ষে একই প্রার্থীর পক্ষে পোলিং এজেন্ট হিসাবে দায়িত্ব পালন করছিলেন। ঢাকা থেকে আসা উপসচিব সুজিত হালদার এদের কাগজপত্র যাচাই করে আবদুর রহিমের কার্ডে প্রিজাইডিং অফিসারে স্বাক্ষর পাননি। জাকির হোসেনের কার্ডে প্রিজাইিডং অফিসারের স্বাক্ষর থাকলেও ছবির সাথে মিল ছিল না। আটকের পর আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানান আটক দুই জনই আওয়ামী লীগের রাজনীতি করেন। কিন্তু তারা সতন্ত্রপ্রার্থী মেজর (অব.) জসিম উদ্দিনের ডামি এজেন্ট হিসাবে কেন্দ্রে দায়িত্ব পালন করতে এসে আটক হয়।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন