রবিবার, ১৯ মে, ২০২৪

কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম


কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

জেলা প্রতিনিধি (পটুয়াখালী): পটুয়াখালী-৪ আসন (কলাপাড়া-রাঙ্গাবালী) কলাপাড়ায় উপজেলা  প্রশাসনিক কর্মকর্তাদের ব্রিফিং ও নির্বাচনী মালামাল বিতরণকরা হয়েছে। আজ শনিবার (০৬ জানুয়ারি) দুপুর ১২ টায় কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন নির্বাচনী দায়িত্ব থাকা প্রিজাইডিং কর্মকর্তাদের ব্রিফিং শেষে নির্বাচনী সরঞ্জাম বিতরণ করেন।

এর আগে সকাল ১০ টায় কলাপাড়ায় নির্বাচনে দায়িত্ব পালন করা পুলিশ ও আনসার সদস্যদের নির্বাচনী দায়িত্ব পালন বিষয়ে ব্রিফিং করেন পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে মোট ১১০ টি ভোট কেন্দ্রের ৬৮৯ টি কক্ষে দুই লাখ ৯০ হাজার ৬৮৮ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।

এদিকে নির্বাচনকে ঘিরে আইনশৃংখলা স্বাভাবিক রাখতে মাঠে কাজ করছে ৪ প্লাটুন সেনাবাহিনী ও ল ২ প্লাটুন বিজিবি, ২ পেট্রোল টিম র‍্যাব এবং বিপুল সংখ্যক পুলিশ ও আনসার  সদস্যরা।

সহকারী রিটার্নিংকর্মকর্তা ও কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন বলেন, শুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এছাড়া আগামীকাল রবিবার (০৭ জানুয়ারি) ভোট গ্রহনের সকল মালামাল উপজেলার সব ভোট কেন্দ্রে পাঠানো হচ্ছে।

উল্লেখ্য এ নির্বাচনী আসনে ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মহিববুর রহমান মহিব এমপি, স্বতন্ত্র প্রার্থী সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার, আবদুল্লাহ আল ইসলাম লিটন, বিশ্বাস শিহাব পারভেজ মিঠু (জাসদ), মন্নান হাওলাদার (জাপা), জাহাঙ্গীর হোসাইন (বাংলাদেশ কংগ্রেস)।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন