রবিবার, ১৯ মে, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে শিশুর শরীরে চা পড়ে ঝলসে যাওয়ার ঘটনায় সংবাদ সম্মেলন


চাঁপাইনবাবগঞ্জে শিশুর শরীরে চা পড়ে ঝলসে যাওয়ার ঘটনায় সংবাদ সম্মেলন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

জেলা প্রতিনিধি (চাঁপাইনবাবগঞ্জ): চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে নৌকার নির্বাচনী ক্যাম্পে কয়েকজন শিশুর শরীরে গরম চা পড়ে ঝলসে যাওয়ার ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার।

আজ মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা বাজারে আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নৌকার সর্মথকরা বলেন, নির্বাচনী কার্যক্রমে বিভিন্নভাবে বাধা ও হত্যার হুমকি-ধমকি দিচ্ছে স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের কর্মী-সমর্থকরা। এমনকি কয়েকটি ইউনিয়নে কোনোরকম প্রচার-প্রচারণা করতে পারছেন না নৌকার সমর্থকরা।

এসময় ভুক্তভোগী পরিবার ও আগুনে পুড়ে যাওয়া শিশুরা দাবি করেন, শিবগঞ্জ পৌরসভার মর্দনা গ্রামে গত ২৭ ডিসেম্বর রাত ৮টার দিকে নৌকার নির্বাচনী অফিসে চা খেতে যায় ১০-১৫ জন শিশু। চা আগে নেয়াকে কেন্দ্র করে শিশুদের হট্টগোলের সময় চা পড়ে ৪-৫ জন শিশুর গায়ে। এনিয়ে এক শিশুর পরিবারকে দিয়ে নৌকার সমর্থকরা জোরপূর্বক গায়ে চা দিয়েছে উল্লেখ করে থানায় মামলা করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

শরীরে গরম চা পড়ে আহত মমিনের নানা আলাউদ্দনি আলী নান্টু বলেন, শুধু লালচাঁন নয়, এসময় শরীরে চা পড়ে আহত হয় আরও দুই শিশু। কিন্তু কোনো একটি পক্ষ লালচাঁনের পরিবারকে প্রভাবিত করে বিভ্রান্তি সৃষ্টি করেছে। এমনকি নৌকার সমার্থকের মামলা দিয়ে হয়রানি করছে একটি পক্ষ।

নির্বাচনী পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক কারিবুল হক রাজিন বলেন, গত ১০ বছর ধরে মর্দনাকে নিয়ে অস্থির করে রেখেছে একটি পক্ষ। বিনা কারণে বোমা হামালা, মারধর, মামলা করছে ট্রাক প্রতীকের কর্মী-সমর্থকরা। এমনকি গত কয়েক বছরে ৪-৫ টি হত্যা হয়েছে। যারা নৌকার ভোট করছে তাদেরকে হুমকি দেয়া হচ্ছে। থানা আমাদের কোনো মামলা নিচ্ছে না। শান্তিপূর্ণ পরিবেশে নৌকার ভোট করতে চাই নৌকার কর্মী-সমর্থকরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন; চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে নৌকার প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক কারিবুল হক রাজিন, আগুনে ক্ষতিগ্রস্ত শিশু আজিম আলী, মমিন আলী, নৌকার সমর্থক আলামিন, ওবায়দুলসহ নৌকার সমর্থক ও আগুনে ঝলসে যাওয়া শিশুর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। 

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন