শনিবার, ২২ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


মামুনের পেছনে লায়লার খরচ ৩০ লাখ টাকা!


১৩ ডিসেম্বর ২০২৩, ৩:৫৪ অপরাহ্ণ 

মামুনের পেছনে লায়লার খরচ ৩০ লাখ টাকা!
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

প্রিন্স মামুন ও লায়লা। টিকটকের আলোচিত নাম। ফেসবুক ইউটিউবের সামাজিক মাধ্যমে বিনোদনভিত্তিক কন্টেন্ট বানিয়ে বরাবরই আলোচনায় ছিলেন। করেন মিউজিক ভিডিও। এবার এই দম্পতি জুটি আলোচনায় এলেন নতুনভাবে। লায়লাকে নাকি প্রকাশ্য রাস্তায় মেরেছেন মামুন। এবার মামুনের বিরুদ্ধে আরেকটি অভিযোগ শোনা গেল, লায়লার কাছে নিয়েছেন ৩০ লাখ টাকা।

গতকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) মধ্যরাতে লায়লাকে একটি লাইভ ভিডিওতে দেখা যায়, রাজধানীর বারিধারার ফুটপাতে এসে কাঁদছেন। সেই সঙ্গে বলছেন মামুন আমাকে মেরেছে, মামুন আমাকে মদ খেয়ে এসে মোবাইল দিয়ে মেরেছে। দেখুন আমার চেহারা নষ্ট করে দিয়েছে। সে আমার ফেসবুক পেইজ ডিলিট করে দিয়েছে, আপনারা স্ক্রিন রেকর্ডার দিয়ে এই ভিডিও রেকর্ড করেন প্লিজ।

গতকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) দিনভর লায়লা মামুন কাহিনির পর আজ বুধবার (১৩ ডিসেম্বর) একটি নতুন অডিও প্রকাশ করেছেন লায়লা। যেখানে মামুনের একটি ভয়েস রেকর্ড থেকে শোনা যায় লায়লার কাছ থেকে মামুন ৩০ লাখ টাকা নিয়েছেন।

ফেসবুকে প্রকাশ করা একটি রিল ভিডিওর মাধ্যমে প্রকাশিত ওই অডিওতে শোনা যায়, মামুন বলছে, তোমাকে মুরগির মতোনই ভাবছি। মালদার পার্টি আছে। রিলেশন বা কিছু একটা করলে টাকা পয়সা পাওয়া যাবে। তুমি তো আর সুন্দরী নও, ঐশ্বরিয়া নও যে তোমাকে ভালোবাসবে।  তুমি... তোমাকে ছোট করতে চাইলে আরও অনেক কিছু করা যাবে। বহুত কিছু বলা যায়। তোমাকে তো তখন অন্যরতকম দেখা গেছে, আরও খারাপ ছিলা।

অপর একটি অডিওতে শোনা যায়, আমি তো অমানুষ, অকৃতজ্ঞ। এমন কাউকে বেছে নিও, খুঁজে নিও। আমার পেছনে ২০ থেকে ৩০ লাখ টাকা খরচ করছ। তোমার সঙ্গে এখন ব্রেক আপ।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন