শুক্রবার, ১৪ জুন, ২০২৪

নির্বাচনের বাধা কাটল চিত্রনায়িকা মাহির


১১ ডিসেম্বর ২০২৩, ৩:৪৯ অপরাহ্ণ 

নির্বাচনের বাধা কাটল চিত্রনায়িকা মাহির
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে আর কোনো বাধা নেই ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহির। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে দায়ের করা আপিলের শুনানি শেষে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

আজ সোমবার (১১ ডিসেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে নির্বাচন কমিশন ভবনের অডিটোরিয়ামে আপিল মঞ্জুর করে মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। আপিল শুনানিতে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালসহ অন্য নির্বাচন কমিশনাররা এ রায় ঘোষণা করেন।

এর আগে দুপুর ১টা ৫৫ মিনিটে নির্বাচন ভবনে আসেন মাহিয়া মাহি। এ সময় তার সঙ্গে ছিলেন স্বামী রকিব সরকার ও আইনজীবী।

এবারের নির্বাচনে চিত্রনায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্র বাতিল করে রিটার্নিং কর্মকর্তা। মাহির মনোনয়নপত্র বাতিলের কারণ হিসেবে দেখানো হয় নির্বাচনী এলাকার এক শতাংশ ভোটারের সমর্থনের স্বাক্ষর নকল।

আজ সোমবার (১১ ডিসেম্বর) ছিল সে আপিলের শুনানি। আপিলের শুনানিতে মাহির মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। মনোনয়নপত্র বৈধ ঘোষণা হওয়ায় নির্বাচনে অংশগ্রহণ নিশ্চিত হলো এ চিত্রনায়িকার।

এদিকে নির্বাচন কমিশনে প্রার্থিতা ফিরে পাওয়ার পরপরই নিজের ফেসবুক পেজে এ সুখবর ভক্তদের সঙ্গে শেয়ার করেন মাহি। এ প্রসঙ্গে ফেসবুক পোস্টে মাহি তিনবার লিখেছেন, আলহামদুলিল্লাহ।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন