সোমবার, ২০ মে, ২০২৪

হাস্যমুখী ব্যক্তিকে আনফ্রেন্ডের আল্টিমেটাম শাওনের


হাস্যমুখী ব্যক্তিকে আনফ্রেন্ডের আল্টিমেটাম শাওনের
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

বহুল আলোচিত অভিনেতা জায়েদ খানকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে অভিনেত্রী মেহের আফরোজ শাওন। রোববার রাতে নিজের ফেসবুক আইডি থেকে জায়েদ খানের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে এই শুভেচ্ছা জানানো হয়।

শাওন সেই পোস্টে যুক্ত করে, ‘আপনার সরলতাই আপনার সম্পদ। কিন্তু সরলতা যাতে বোকামিতে পরিণত না হয় সেজন্য রেখা টানতে হবে। কতটা বলতে হবে তা না ভেবে কখন চুপ করে বসে থাকবেন এবং শুধু শুনবেন তা জানা আপনার জন্য গুরুত্বপূর্ণ। আপনার যা কিছু প্রতিভা আছে তার জন্য শুভকামনা এবং এটি শুধুমাত্র আলোচনা করা যাক। ভাল থাকা।”

পোস্টটি করার পর অনেকেই 'হাহা' রিয়েক্ট করে সেই ফেসবুক পোস্টে। বিরক্ত হয়ে শাওন পোস্টে যোগ করে, “এটা মজা করার জন্য দেয়া কোনো পোস্ট না। আমি সচেতন ভাবে আমার স্নেহের একজনকে আমার ভাষায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছি। আপনাদের অনেকের কারণে- অকারণে হাসি আসতেই পারে, কিন্তু ‘হা হা’ রিয়্যাকশন দেয়া কেউ আমার বন্ধুতালিকায় থাকলে সেই হাস্যমুখী ব্যক্তিকে তালিকা থেকে বাতিল করে দেয়া হবে। শুভ আনফ্রেন্ডিং।"

জায়েদ খানের জন্মদিন ৩০ জুলাই। রবিবার ফেসবুকে জায়েদ খানকে অভিনন্দন জানিয়েছেন অনেকে। দেখা যায় জায়েদ খানও শাওনের পোস্টে ধন্যবাদ জানিয়েছেন।  মন্তব্যের ঘরে তিনি লেখেন, ‘অনেক অনেক ধন্যবাদ। ভালেবাসা অবিরাম।’

জায়েদ খান এক মাসেরও বেশি সময় যুক্তরাষ্ট্রে ছিলেন। রোববার জন্মদিনের দিন সকালে আমেরিকা থেকে ঢাকায় ফিরেছেন তিনি। ঢালিউড ফিল্ম অ্যান্ড অ্যাওয়ার্ডে অংশ নিতে এবার নিউইয়র্কে গিয়েছে। পরে লস অ্যাঞ্জেলেসেও যা। রোববার সকালে ঢাকায় ফিরার পর বিমানবন্দরে শুভানুধ্যায়ীরা তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানায়।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন