শুক্রবার, ১৪ জুন, ২০২৪

দেশীয় অস্ত্র নিয়ে দোকানে হামলা, আটক ১


দেশীয় অস্ত্র নিয়ে দোকানে হামলা, আটক ১
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় দেশীয় অস্ত্র নিয়ে একটি দোকানে হামলা চালানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

গতকাল শুক্রবার (০১ ডিসেম্বর) রাত ৮ টার দিকে চরএলাহী ইউনিয়নের গাংচিল বাজারে এ ঘটনা ঘটে। হামলায় দোকানের মালিকসহ উভয় পক্ষের ৮ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, চর এলাহী ইউনিয়নের গাংচিল বাজারে ডাবের ব্যবসা করেন মুসলিম নামে এক ব্যক্তি। ছোট একটি ছেলে তার ব্যবসা পরিচালনা করে। গাংচিল বাজার কমিটির সাধারণ সম্পাদক রাজিব খানের আত্মীয় তারেক ওই ছোট ছেলেকে নলকূপ বসানোর কাজে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ নিয়ে শুক্রবার সন্ধ্যায় গাংচিল বাজারে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে মুসলিমের পরিবারের লোকজন বাজার কমিটির সাধারণ সম্পাদক রাজিব খানের মাথায় আঘাত করলে মাথা ফেটে যায়।

পরে রাজিবের স্বজনেরা মুসলিমের ভাতিজা শাহরাজ উদ্দিনের দোকানে রামদা নিয়ে পাল্টা হামলা চালায়। হামলাকারীরা দোকানে ভাংচর এবং লুটপাট চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এতে তাদের পরিবারের ৫ জন আহত হয়। আহতদের ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী রাজ গার্মেন্টেসের মালিক মো. শাহরাজ উদ্দিন অভিযোগ করে বলেন, চাঁদা না পেয়ে গাংচিল বাজার কমিটির সেক্রেটারী রাজিব ও স্থানীয় দেলোয়ার বাহিনীর প্রধান দেলেয়ার (৪৫) সবুজ (২৮) তারেক (২৮) ও জাকের (২৯) রামদা নিয়ে এ হামলা চালায়। ইতিমধ্যে হামলার ২ মিনিট ৫১ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

চাঁদা দাবির অভিযোগ নাকচ করে দেয়ে রাজিব খান দাবি করেন তুচ্ছ ঘটনা কেন্দ্র করে প্রথমে তারা তার মাথা ফাটিয়ে দেয়। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে আরও তিনজনকে পিটিয়ে আহত করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, ভিডিওটি দেখেছি আমি। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন