শুক্রবার, ১৪ জুন, ২০২৪

নৌকার মিছিল করায় ছাত্রলীগ কর্মীকে মারধর


৩০ নভেম্বর ২০২৩, ১২:৫৭ অপরাহ্ণ 

নৌকার মিছিল করায় ছাত্রলীগ কর্মীকে মারধর
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ক্যাম্পাসে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এস এম কামালের পক্ষে গত মঙ্গলবার (২৮ নভেম্বর) মিছিল বের করে ছাত্রলীগ। এ ঘটনার পর গতকাল বুধবার (২৯ নভেম্বর) রাতে কুয়েট ছাত্রলীগ কর্মী আব্দুল্লাহকে লাঠি দিয়ে পেটানো হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, মারধরের শিকার আব্দুল্লাহ বিশ্ববিদ্যালয়ের মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ের ১৮ ব্যাচের শিক্ষার্থী। গতকাল বুধবার (২৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হলের সামনে মারধরের এ ঘটনা ঘটে। মারধরের ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ বিষয়ে তদন্ত করবে বলে জানা গেছে।

মারধরের শিকার আব্দুল্লাহ জানান, কয়েকজন শিক্ষার্থী এসে লাঠি দিয়ে তাকে হঠাৎ করেই মারধর শুরু করে। এসময় তারা বলতে থাকে কেন নৌকার মিছিলে গেছিস। পরবর্তীতে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

জানা যায়, খুলনা-৩ আসনের পরপর তিনবারের সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানকে এবারে মনোনয়ন দেওয়া হয়নি। তার স্থলে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসনকে এ আসনে নৌকার মাঝি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রুদ্র নীল সিং জানান, ক্যাম্পাসে হাতাহাতির ঘটনা সঠিক। তবে নৌকার মিছিলের বিষয়ে মারছে কি না এটা আমরা তদন্ত করে দেখব। আমরাও কেউই নৌকার বাইরে না।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয় ছাত্র কল্যাণ পরিচালক প্রফেসর ড. আব্দুল মতিন সাংবাদিকদের বলেন, বিষয়টি আমি জেনেছি। কুয়েট উপাচার্যকেও বিষয়টি জানানো হয়েছে। আমরা বিস্তারিত খোঁজ-খবর নিচ্ছি। তদন্ত করা হবে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন