সোমবার, ২০ মে, ২০২৪

সুপ্রিম পার্টির প্রার্থী হয়ে নির্বাচনে হিরো আলম


৩০ নভেম্বর ২০২৩, ১১:২০ পূর্বাহ্ণ 

সুপ্রিম পার্টির প্রার্থী হয়ে নির্বাচনে হিরো আলম
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী হয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম (হিরো আলম)। দলটির একক প্রার্থী হিসেবে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে তার পক্ষে মনোনয়ন সংগ্রহ করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেন হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ। গতকাল বুধবার (২৯ নভেম্বর) দুপুরে তিনি হিরো আলমের পক্ষে বগুড়া জেলা নির্বাচন অফিস থেকে সুপ্রিম পার্টির প্রার্থী হিসেবে মননোয়ন সংগ্রহ করেন।

সদ্য নিবন্ধন পাওয়া বাংলাদেশ সুপ্রিম পার্টির দলীয় প্রতীক একতারা। হিরো আলমের ব্যক্তিগত সহকারী শুভ জানান, হিরো আলম দুবাই থেকে ঢাকায় এসছেন।

সুজন রহমান শুভ বলেন, আলম ভাই (হিরো আলম) আমাকে বলেছেন, বগুড়া থেকে মনোনয়ন কিনতে। এই কারণে একতারা প্রতীকের দল (সুপ্রিম পার্টি) থেকে মনোনয়ন তোলা হয়েছে। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে ভোট করার প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জেলা নির্বাচন অফিস থেকে আমি মনোনয়ন তুলেছি। আলম ভাই আগামীকাল বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বগুড়ায় এসে বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দেবেন।

২০২৩ সালের ১০ আগস্টে নির্বাচন কমিশনের কাছ থেকে নিবন্ধন লাভ করে বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি)। এই দলের নির্বাচনী প্রতীক ‘একতারা’। দলটি প্রতিষ্ঠা করেছেন সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হুসেইনী আল মাইজভান্ডারী। দলের ভারপ্রাপ্ত মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল আজিজ সরকার।

এ বিষয়ে আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মাহামুদ হাসান বলেন, আশরাফুল হোসেন আলম নামের এক ব্যক্তির পক্ষে বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মনোনয়ন সংগ্রহ করা হয়েছে।

প্রসঙ্গত লিবারেল ইসলামিক জোটের নেতৃত্বে রয়েছে বাংলাদেশ সুপ্রিম পার্টি। ২০০ আসনে প্রার্থী দেওয়ার কথা থাকলেও মঙ্গলবার (২৮ নভেম্বর) জোটের পক্ষ থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১২১ আসনে প্রার্থীর মনোনয়ন ঘোষণা করে। বাকি ৭৯ আসনে প্রার্থীদের মনোনয়ন বাছাই করে বুধবার প্রকাশ করা হবে বলে জানানো হয়েছে।

তবে ১২১ জনের তালিকায় বগুড়া-৪ আসনে কারো নাম ঘোষণা করেনি দলটি।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন