সোমবার, ২০ মে, ২০২৪

মেজাজ হারালেন র‌্যাপার কার্ডি বি


মেজাজ হারালেন র‌্যাপার কার্ডি বি
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

কনসার্ট চলাকালীন গায়কদের ওপর আক্রমণ নতুন কিছু নয়। তবে তারকাদের এ ক্ষেত্রে কিছুটা সংযতই থাকতে হয়। কিন্তু র‌্যাপার কার্ডি বি সেই ধাঁচের নন। ইটের বদলে পাটকেল ছুড়তে সময় নেন না এই তারকা।

নিজের কনসার্টেও সেই দৃশ্যের মঞ্চায়ন করলেন এই র‌্যাপার। শনিবার কনসার্ট চলাকালীন এক শ্রোতা কার্ডি বির সাথে অসভ্যতার চেষ্টা করেছিলেন। তবে তিনি সঙ্গে সঙ্গে তার কড়া জবাব পেয়ে যান। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, কনসার্ট চলাকালীন এক ব্যক্তি কার্ডির গায়ে পানীয় ছুড়ে মারেন।

কার্ডিও মুহূর্তের মধ্যেই নিজের হাতের মাইক্রোফোন ছুড়ে মারেন সেই ব্যক্তির দিকে। ঘটনার আকস্মিকতায় চমকে যান উপস্থিত সকলে। 

ভিডিওতে দেখা গেছে, কার্ডি তার হিট গান বোদাক ইয়েলোতে পারফরম করছিলেন। তিনি একটি কমলা পোশাক পরেছিলেন।

গান গাইতে গাইতে কনসার্টের এক কর্নারে আসেন কার্ডি বি। সেখানেই নিচে উল্লাসরত এক শ্রোতা হাতের পানীয় ছুড়ে মারেন গায়িকার দিকে। সেই পানীয় গায়িকার শরীরে এবং মুখে ছিটকে পড়ে। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নিজের হাতের মাইক্রোফোন সেই লোকের দিকে ছুড়ে মারেন গায়িকা। সঙ্গে সঙ্গে নিচে দাঁড়িয়ে থাকা নিরাপত্তাকর্মীরা ছুটে গিয়ে সেই ব্যক্তিসহ তার সঙ্গীদের গায়িকার মঞ্চ থেকে বের করে নিয়ে যান।

এদিকে কার্ডি বির ভিডিওটি ভাইরাল হওয়ার পর বিভিন্ন মন্তব্য আসতে শুরু করে। কেউ কেউ গায়িকাকে সমর্থন করে জানান, ‘উচিত জবাব হয়েছে।’ কেউ বা গায়িকার আচরণকে উগ্র আখ্যা দিয়ে বলেন, ‘মঞ্চে তারকাদের সংযত থাকা উচিত। এসব ঘটেই।’

সম্প্রতি মঞ্চে পারফরম করার সময় শ্রোতাদের কাছ থেকে অপ্রীতিকর অভিজ্ঞতার শিকার হয়েছেন গায়ক এবং গীতিকার হ্যারি স্টাইলস। গত মাসে ওয়েলসের কার্ডিফে একটি কনসার্টে স্টাইলকে গোলাপের তোড়া দিয়ে আঘাত করা হয়েছিল।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন