শনিবার, ১৮ মে, ২০২৪

খেলনা পিস্তল দেখিয়ে হুমকি ও মারধরের অভিযোগে স্বামী গ্রেফতার


৩০ জুলাই ২০২৩, ৫:৫৭ অপরাহ্ণ 

খেলনা পিস্তল দেখিয়ে হুমকি ও মারধরের অভিযোগে স্বামী গ্রেফতার
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

ঝালকাঠির রাজাপুরে চন্দ্রিমা আক্তার রিমা (৩৩) নামের এক নারীকে রেস্টুরেন্টে ডেকে নিয়ে ফ্লিমি স্টাইলে মারধরের অভিযোগ উঠেছে তার স্বামী আঃ ছাত্তার সিকদারের বিরুদ্ধে। শুত্রুবার রাতে উপজেলা সদরের বাইপাস মোড় সংলগ্নে হলিফুড ক্যাফে রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ঐ নারী বাদী হয়ে রাজাপুর থানায় মামলা করেছেন।

মামলা সূত্রে যানাগেছে, মারধরের শিকার হওয়া চন্দ্রিমা আক্তার রিমু রাজাপুর উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরে আইজিএ প্রকল্পের বিউটিফিকেশন ট্রেডে প্রশিক্ষক হিসেবে কর্মরত আছেন। রাজাপুরের নৈকাঠি এলাকার মৃত আজাহার আলী সিকদারের ছেলে আঃ ছাত্তার সিকদারের সাথে তার ২০২১ সালে বিবাহ হয়।

চন্দ্রিমা আক্তার রিমার বিভিন্ন মানুষের সাথে অনৈতিক সম্পর্ক আছে এমন অপবাদ দিয়ে ছাত্তার সিকদার তার স্ত্রীকে প্রায়ই মারধর করতো। গত ২৮ জুলাই সন্ধায় রিমাকে হলিফুড ক্যাফে রেস্টুরেন্টে ডেকে নেয় ছত্তার সিকদার। রিমা রেস্টুরেন্টে পৌছানোর কিছুক্ষণ পরে ছত্তার সিকদার সাথে ২/৩ জন লোক সহ রেস্টেুরেন্ট প্রবেশ করে তাকে মারধর শুরু করে। এ সময় ছাত্তার সিকদারের হাতে থাকা পিস্তল সদৃশ বস্তু দিয়ে রিমার ডান হাতে আঘাত করলে রিমার হাত ভেঙ্গে যায়। এমন অবস্থা দেখে রেস্টেুরেন্টের মালিক আসাদুজ্জামান আরিফিন সহ ওখানকার বয়েরা রিমাকে বাচাঁতে এগিয়ে আসলে তাদেরকেও ছাত্তার সিকদার পিস্তল সদৃশ বস্তু দেখাইয়া হত্যার হুমকি দেয়। পরে রিমার সাথে থাকা মোবাইল ফোন, স্বর্ণঅলংকার সহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

গুরুতর আহত অবস্থায় রিমাকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সাধারণ মানুষকে বিভিন্ন সময়ে পিস্তল সদৃশ বস্তু দেখানো সহ মামলার ভয়ভীতি দেখানোর অভিযোগ রয়েছে আঃ ছাত্তার সিকদারের বিরুদ্ধে। তিনি কিছুদিন আগে উপজেলার বিভিন্ন স্থানে তার ছবি দিয়ে ব্যারিষ্টার আবদুস সাত্তার সিকদার নামে পোষ্টার সাটিয়ে নিজের বিজ্ঞাপন দিয়েছেন। এ নিয়ে উপজেলা বাসীর মধ্যে বেশ আলোচনা শোনা যাচ্ছে।

এ বিষয়ে সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মোঃ মাসুদ রানা বলেন, গত ২৮ জুলাই সন্ধায় বাইপাস মোড়ে হলিফুড ক্যাফে রেস্টুরেন্টে চন্দ্রিমা আক্তার রিমু নামের এক নারীকে মারধর এবং রেস্টেুরেন্ট মালিক সহ বয়দের পিস্তল সদৃশ বস্তু দেখিয়ে হুমকির অভিযোগে থানায় মামলা হয়েছে। ভুক্তভোগী চন্দ্রিমা আক্তার রিমু বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার পরে অভিযান চালিয়ে আঃ ছাত্তার সিকদারকে আটক করা হয়েছে এবং তার কাছ থেকে একটি খেলনার পিস্তল উদ্ধার করা হয়েছে।


  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন