রবিবার, ১৯ মে, ২০২৪

আমার নির্বাচনী এলাকা পোস্টার ব্যানারে ছেয়ে গেছে


আমার নির্বাচনী এলাকা পোস্টার ব্যানারে ছেয়ে গেছে

জাতীয় সংসদ নির্বাচন | ছবি: সংগৃহীত

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন- ২০২৪। আওয়ামী লীগের হয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে লড়তে চান অভিনেত্রী মাহিয়া মাহি সরকার। গতকাল মনোয়নপত্র কিনেছেন তিনি। আজ মনোনয়নপত্র জমা দিয়েই চলে যাবেন নির্বাচনী এলাকায়।

তিনি আরও বলেন, ইতিমধ্যে আমার নির্বাচনী এলাকা পোস্টার-ব্যানারে ছেয়ে গেছে। আমি জানিও না কারা ভালোবেসে এই পোস্টার-ব্যানার করেছেন। যাঁরা করেছেন, নিশ্চয়ই অন্তর থেকে চান আমি নমিনেশন পাই এবং তাঁদের সেবায় নিয়োজিত হই। আজ নমিনেশন পেপার জমা দিয়েই আমি চাঁপাই চলে যাব এমনটাই জানালেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা।

গত উপনির্বাচনেও চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে মনোনয়নপত্র কিনেছিলাম কিন্তু পাইনি, এবার পাবো বলে মনে করছি।  
যদি স্থানীয় জনগণের মতামত নিয়ে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি শতভাগ আশাবাদী। কারণ কয়েক বছর ধরে আমি নিয়মিত এলাকার মানুষের সেবা করে আসছি, সুখে-দুঃখে তাঁদের পাশে থেকেছি। করোনার মধ্যেও জীবন বাজি রেখে বাড়িতে বাাড়িতে গিয়েছিলাম, সাহায্য-সহযোগিতা করেছিলাম। সাধারণ মানুষ সেটা ভোলেননি। এখনো আমাকে তাঁরা সেই দিনগুলোর কথা মনে করিয়ে দেন।

অন্য এক প্রসঙ্গে অভিনেত্রী মাহিয়া মাহি সরকার বলেন, সব সময় আমার সহকর্মীদের পাশে চেয়েছি, পেয়েছিও। গতকাল যখন মনোনয়নপত্র কিনতে গেছি তখনো অনেককে জানিয়েছি। তাঁদের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। আমি মনোনয়ন পেলে, জয়লাভ করলে নিশ্চয়ই তাঁরা খুশি হবেন। বিশ্বাস আছে, আমন্ত্রণ জানানো লাগবে না, অনেকে স্বেচ্ছায় আমার এলাকায় যাবেন এবং প্রচারণায় অংশ নেবেন।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন