শনিবার, ১৮ মে, ২০২৪

আমি কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুরের সবচেয়ে বড় ভিক্ষুক: হুইপ স্বপন


৪ নভেম্বর ২০২৩, ৭:১৩ অপরাহ্ণ 

আমি কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুরের সবচেয়ে বড় ভিক্ষুক: হুইপ স্বপন

জয়পুরহাটের ক্ষেতলালে নাগরিক সভা | ছবি: আজকের প্রসঙ্গ

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

জয়পুরহাটের ক্ষেতলালে নাগরিক সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনে সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, আমি আপনাদের ভোট ভিক্ষা নিয়ে এ আসনের জন প্রতিনিধি নির্বাচিত হয়েছি। আপনারা আমার দাতা আমি তার গ্রহিতা, সে কারনে কালাই ক্ষেতলাল আক্কেলপুরের জনমানুষের কাছে আমি সবচেয়ে বড় ভিক্ষুক। আপনারা আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন তা আমি অতিতে এবং বর্তমানে আপনাদের খাদেম হিসেবে সততার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছি। উন্নয়ন মাতা শেখ হাসিনা জয়পুরহাটের গ্রামীণ অবকাঠামো উন্নয়নে প্রায় ৫শত কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। যা অতিতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। 

আগামী জাতীয় নির্বাচন শেখ হাসিনার অধীনে যথা সময়ে অনুষ্ঠিত হবে। এ নিয়ে বিএনপি বিদেশীদের কাছে দৌড় ঝাপ করে কোন লাভ হবে না। কুটনৈতিক শিষ্টাচার ভঙ্গ করে পিটার হাস বিএনপি’র নিরাপত্তা বিষয়ক উপদেষ্টার ভুমিকায় অবর্তীণ হয়েছেন। এসব ষড়যন্ত্র উপেক্ষা করে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। তিনি নাগরিকদের উদ্দেশ্যে বলেন, এ এলাকায় যে উন্নয়ন হয়েছে তা মূল্যায়ন করে ভোটারগণ আবারও আওয়ামীলীগ প্রার্থীকে বিজয়ী করবে। 

 

শনিবার (৪ নভেম্বর) ক্ষেতলাল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়  ও কলেজ মাঠে অনুষ্ঠিত নাগরিক সভায় উপরোক্ত কথাগুলো বলেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন। পরে তিনি এলজিডি’র ৬৩টি গ্রামীন রাস্তার ভিত্তিস্থাপন, টিআর, কাবিখা খাত ৪২৫ টি গ্রামীণ গলিতে ইট দ্বারা সোলিং কাজের উদ্বোধন করেন। 

বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা’র সভাপতিত্বে বক্তব্য রাখেন ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগরে সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগরে সভাপতি অধ্যক্ষ মোকসেদ আলী, কালাই উপজেলা আওয়ামীলীগরে সভাপতি মিহফুজুর রহমান মিলন, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট প্রমুখ।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন