মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত

বিএনপির অবরোধ

নারায়ণগঞ্জ সড়কে টায়ার জ্বালিয়ে বিএনপির বিক্ষোভ


১ নভেম্বর ২০২৩, ১১:৫৭ পূর্বাহ্ণ 

নারায়ণগঞ্জ সড়কে টায়ার জ্বালিয়ে বিএনপির বিক্ষোভ
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

অবরোধের সমর্থনে নারায়ণগঞ্জ রূপগঞ্জ, সোনারগাঁ এবং আড়াইহাজারে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করছেন বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা দুটি কাভার্ডভ্যান ও একটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করেন।

দেশব্যাপী বিএনপির ডাকা তিন দিনের অবরোধের দ্বিতীয় দিনে আজ বুধবার (১ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব তথ্যটি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে আড়াইহাজারে বান্টিবাজার এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষোভ করার সময় অবরোধকারীরা একটি পণ্যবাহী কাভার্ডভ্যান ও একটি অটোরিকশা ভাঙচুর করেন।

আরও পড়ুন

নারায়ণগঞ্জে তিন পুলিশকে কুপিয়ে-পিটিয়ে জখম

এছাড়া রূপগঞ্জ উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের পূর্বাচল লালমাটি এলাকায় টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করেন নেতাকর্মীরা। তারা একটি ট্রাক ভাঙচুর করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একই সময় সোনরাগাঁ উপজেলার নয়াপুর এলাকায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেন দলের স্থানীয় নেতাকর্মীরা। পরে সেখানে অতিরিক্ত পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন করা হয়। তবে কোথাও কোনো ধরনের সংঘর্ষের খবর পাওয়া যায়নি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

এর আগে, গতকাল মঙ্গলবার (৩১ অক্টোবর) অবরোধের সমর্থনে নারায়ণগঞ্জে বিএনপির নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল করেছেন। এ সময় তাঁরা সড়কে টায়ারে আগুন জ্বালান। অবরোধের সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর এলাকায় দুটি পিকআপ ভ্যানে আগুন দেওয়া হয়েছে। অবরোধ সমর্থনকারী কিছু যুবক এ আগুন দেন। এ সময় তাঁরা যানবাহনে ইটপাটকেল নিক্ষেপ করেন। পরে স্থানীয় লোকজন দ্রুত আগুন নিভিয়ে ফেলেন। 

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন