মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


বিএনপির সাথে সংঘর্ষে পুলিশ সদস্য নিহত


রাজধানীতে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে সংঘর্ষে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন।
বিএনপির সাথে সংঘর্ষে পুলিশ সদস্য নিহত
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

রাজধানীতে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে সংঘর্ষে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এখনো তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। শনিবার (২৮ অক্টোবর) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া গণমাধ্যমকে এই খবর নিশ্চিত করেছেন।

বাচ্চু মিয়া বলেন, নিহত ওই পুলিশ সদস্য দৈনিক বাংলা মোড় এলাকায় দায়িত্বরত অবস্থায় বিএনপির নেতা–কর্মীদের সঙ্গে সংঘর্ষে আহত হয়েছিলেন। সেখান থেকে পুলিশ সদস্য এবং পথচারীরা তাকে রক্তাক্ত অবস্থায় ওই পুলিশ সদস্যকে ঢামেকে নিয়ে আসেন। তার মাথায় আঘাত লেগেছিল। বিকাল সোয়া ৪টায় তাকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. মো. আলাউদ্দিন বলেন, সকাল ১১টার পর থেকে বিকাল ৪টা পর্যন্ত আনুমানিক ৩৫ থেকে ৪০ জন পুলিশ সদস্য আহত হয়ে হাসপাতালে এসেছেন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। অনেককে চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

ডা. মো. আলাউদ্দিন বলেন, হাতে, পায়ে, মাথায়সহ শরীরে বিভিন্ন স্থানে ফুলা নীল, ছিলা জখম, কাটা জখম, গুলিসহ বিভিন্ন ধরনের আঘাতে আহত হয়েছেন। বিকেলের দিকে রোগীর চাপ বেড়ে গেছে। এ অবস্থায় একসঙ্গে বেশি রোগী আসায় আমাদের কষ্ট হয়ে যাচ্ছে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন