রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

শোকের কর্মসূচিতে চাঁদাবাজি নয়ঃ ওবায়দুল কাদের


২৫ জুলাই ২০২৩, ৪:৩৭ অপরাহ্ণ 

শোকের কর্মসূচিতে চাঁদাবাজি নয়ঃ ওবায়দুল কাদের
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

আগামী আগস্টে শোক কর্মসূচিতে আর্থিক সংকট থাকলেও কোনো চাঁদাবাজি করা যাবে না। এ ব্যাপারে নেতাকর্মীদের কঠোর নির্দেশনা দিয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শোকবহ আগস্টের কেন্দ্রীয় কর্মসূচি ঘোষণা করে ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। একই সঙ্গে আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সকল সংগঠনকে একই ধরনের কর্মসূচি পালনের নির্দেশ দেয়া হয়েছে। কর্মসূচিতে কেন্দ্রীয় নেতাদেরও সম্পৃক্ত করার আহ্বান জানান তিনি।

এসময় ওবায়দুল কাদের দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে জানান, আমাদের মনে রাখতে হবে এ মাসের একটি বিশেষ মর্যাদা ও গুরুত্ব রয়েছে। এই চেতনা ও চেতনার সাথে সামঞ্জস্য রেখে সকল কর্মসূচি পরিচালিত হবে।

তিনি আরও যুক্ত করে, শোকের মাসে অনুষ্ঠান আয়োজনে কারো সমস্যা হলে, বিশেষ করে অর্থের প্রয়োজন হলে দলকে জানান। কিন্তু কোনো চাঁদাবাজি করা যাবে না।  চাঁদাবাজি থেকে দূরে থাকতে হবে।

সভায় অন্যদের মধ্যে আওয়ামী সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, কর্নেল (অব.) মো. ফারুক খান, ডা. মোস্তাফা জালাল মহিউদ্দিন; যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম; সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, বি এম মোজাম্মেল হক, আহমদ হোসেন, সুজিত রায় নন্দী, শফিউল আলম চৌধুরী নাদেল; দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

PostImage

দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

অনুষ্ঠানে বক্তব্য দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম

PostImage

রাজনীতি

বাংলাদেশ-যুক্তরাষ্ট্র দ্বিপক্ষীয় সম্পর্কের ৫০ বছর

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন