মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


বাবরকে জার্সি উপহার কোহলির, ক্ষুব্ধ আকরাম


বাবরকে জার্সি উপহার কোহলির, ক্ষুব্ধ আকরাম
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ মানেই উত্তেজনা। ওয়ানডে বিশ্বকাপে কখনোই ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। গতকাল শনিবার  আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয় ভারত ও পাকিস্তান। 

এই ফরম্যাটের বিশ্বকাপে অষ্টমবারের মতো মুখোমুখি হয় দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। এ ম্যাচেও নাস্তানাবুদ হয়েছে বাবর আজমের দল। রোহিত শর্মার দলের কাছে হেরেছে ৭ উইকেটে। এমন হারের পর ক্ষিপ্ত হয়েছেন দেশটির সমর্থক থেকে শুরু করে সাবেক ক্রিকেটাররাও।

তবে ভারতের কাছে হারকে যেন স্বাভাবিকভাবেই নিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। হারের পর ম্যাচ শেষে ভিরাট কোহলির কাছ থেকে তার স্বাক্ষরসহ জার্সি নেন বাবর। এরপর দীর্ঘ সময় কথাও বলতে দেখা যায় তাদের। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারতের বিপক্ষে হারার পর ভারতেরই জার্সি নেয়াটা মোটেও পছন্দ করেননি দেশটির কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম। বাবরের ওপর ক্ষোভ ঝেড়েছেন পাকিস্তানের এক সংবাদ মাধ্যমে।

ওয়াসিম আকরাম বলেন, মাঠে কোহলির সঙ্গে সাক্ষাৎ করাটা উচিত হয়নি বাবরের। কেননা তার সঙ্গে সামনাসামনি দেখা করার পরিস্থিতিও তখন ছিল না। সবচেয়ে ভালো হতো যদি সে গোপনে জার্সিটা নিতো।

কিন্তু ওয়াসিম আকরামের পছন্দ না হলেও তবে ভক্তদের মনে ধরেছে বাবর-কোহলির এই মুহূর্তটি। সামাজিক মাধ্যমে বেশ প্রশংসাও কুড়িয়েছেন পাকিস্তান অধিনায়ক।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন