রবিবার, ১৯ মে, ২০২৪

ফিলিস্তিনিদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন


১৪ অক্টোবর ২০২৩, ৪:৫৪ অপরাহ্ণ 

ফিলিস্তিনিদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

মধ্যপ্রাচ্যের দেশ ফিলিস্তিনি জনগণের উপরে ইসরায়েলি সামরিক বাহিনীর অমানবিক অত্যাচার ও বর্বরোচিত হামলার প্রতিবাদে ঝালকাঠির রাজাপুরে মানববন্ধন, শান্তিপূর্ণ আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ছাত্র, যুব, আইম্মায়ে ও জমইয়াতে হিযবুল্লাহ রাজাপুর উপজেলা শাখা এ আয়োজন করে।

শনিবার (১৪ অক্টোবর) সকাল ১০ টায় রাজাপুর উপজেলা জামে মসজিদে শান্তিপূর্ণ আলোচনা সভা শেষে একটি র‍্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে রাজাপুর প্রেসক্লাবের সামনে এসে মানববন্ধনে মিলিত হয়।

গাজা ভুখন্ড- ইসরায়েলি বর্বরতার খন্ড চিত্র

মানববন্ধন ও আলোচনা সভায় বক্তারা ফিলিস্তিনে ইসরাইলী হামলার তীব্র নিন্দা জ্ঞাপন, তাদের পণ্য বর্জন, বাংলাদেশ সরকারকে ফিলিস্তিনি মুসলমানদের সকল ধরনের সহায়তা প্রদান, নিজেদের মধ্য থেকে ফান্ড তৈরি করে ফিলিস্তিনি মুসলমানদের প্রেরণ সহ ফিলিস্তিনিদের স্বাধীনতা কামনা করেন। মানববন্ধন শেষে দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ রাজাপুর উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি মুহাম্মদ মুস্তাকিম বিল্লাহ, সহ সভাপতি মাওঃ আমিনুল ইসলাম নেছারী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওঃ আরিফুর রহমান, তালিমে তরিকত মাওঃ মোস্তাফিজুর রহমান, সদস্য আলহাজ্ব আহসান হাবীব সোহাগ, ছাত্র হিযবুল্লাহ রাজাপুর উপজেলা শাখার সভাপতি মাওঃআবু বকর ছিদ্দিক সহ ছাত্র, যুব, আইম্মায়ে ও জমইয়াতে হিযবুল্লাহ'র ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা শাখার বিভিন্ন স্তরের নেতাকর্মী।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন