মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


ফের গুজব, অন্তঃসত্ত্বা নন ক্যাটরিনা


২৪ সেপ্টেম্বর ২০২৩, ৬:৪৭ অপরাহ্ণ 

ফের গুজব, অন্তঃসত্ত্বা নন ক্যাটরিনা
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

ক্যাটরিনা কাইফের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। সত্যি নাকি গুজব এমন প্রশ্নে বেসামাল ক্যাটরিনা ভক্তরা। তবে বেশ কিছু প্রতিবেদনেও উঠে এসেছে এই তথ্য। বেশ কিছুদিন ধরে সব ধরনের পার্টি, পুজা বা যেকোন আয়োজন থেকে নিজেকে বিরত রাখছেন এই অভিনেত্রী। হঠাৎ করে জনসম্মুখে আসা বন্ধ করে দেওয়ায় নতুন করে গুঞ্জন উঠেছে যে গর্ভবতী হওয়ায় নিজেকে আড়াল রাখছেন ক্যাটরিনা।

ভারতের বিশিষ্ট শিল্পপতি মুকেশ আম্বানি এবং তার স্ত্রী নীতা আম্বানির আয়োজিত "গণপতি উৎসব" উদযাপনেও হাজির হননি ক্যাটরিনা। তার অনুপস্থিতির কারণে অনেকেই অনুমান করতে শুরু করেছেন যে তিনি গর্ভাবস্থার কারণে স্পটলাইট এড়িয়ে চলেছেন। তবে এবারও এই গুজবকে শুধুই গুজব হিসেবে উড়িয়ে দিলেন ক্যাটরিনার ঘনিষ্ঠ এক সূত্র। সেই সূত্রটি ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসকে জানায়, এ ধরনের কোনো গুজবের কোনো সত্যতা নেই।

তিনি গর্ভবতী নন। তিনি গর্ভবস্থার কারণে জনসাধারণের স্পটলাইট এড়াচ্ছেন না। তিনি কাজ নিয়ে ব্যস্ত। এই মুহূর্তে তিনি নিজের প্রতিশ্রুতিবদ্ধ কাজেই অনেক ব্যস্ত সময় পার করছেন। কারণ তাঁর হাতে বেশ কিছু চলমান প্রজেক্ট রয়েছে। কিন্তু জনসম্মুখে কিংবা পাবলিক অনুষ্ঠানগুলোতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে না কেন- এমন প্রশ্নের জবাবে সেই সূত্র জানায়, তিনি কাজের জন্য মুম্বাইয়ের বাইরে ছিলেন। উৎসব শুরু হওয়ার মাত্র ৩-৪ দিন আগে তিনি একটি শুটিংয়ের জন্য মুম্বাই ছেড়েছিলেন। তাকে বিমানবন্দরে দেখা যায়নি কারণ সে সত্যিই খুব তাড়াতাড়ি ফ্লাইট নিয়েছিল, যে কারণে তাকে প্যাপ করা হয়নি।

এর আগেও একাধিকবার এমন গুজবের মুখোমুখি হয়েছেন এই অভিনেত্রী। তবে প্রতিবারই তা গুজব হিসেবে প্রমাণিত হয়েছে। এবারও ক্যাটরিনার হওয়ার গুঞ্জন শুধু গুজব হিসেবেই ঢাকা পড়তে চলেছে। অভিনেত্রীকে শিগগিরই সালমান খানের সঙ্গে টাইগার ৩- এ দেখা যাবে। এর পরপরই বিজয় সেতুপাতির সঙ্গে মেরি ক্রিসমাস- এ দেখা যাবে হাস্যময়ী এই অভিনেত্রীকে।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন