শনিবার, ১৮ মে, ২০২৪

নবজাত কন্যা শিশুকে ১৫ তলা থেকে ছুড়ে ফেললেন মা!


২৩ সেপ্টেম্বর ২০২৩, ৫:৩১ অপরাহ্ণ 

নবজাত কন্যা শিশুকে ১৫ তলা থেকে ছুড়ে ফেললেন মা!
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাই শহরের মুলুন্দে। মাত্র  ১মাস ৯ দিন বয়সী একটি কন্যা শিশুকে ১৫ তলা ছুড়ে ফেলে দিয়েছেন ওই শিশুটির গর্ভধারিণী মা! শনিবার ঘটনাটি জনসমক্ষে এনেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে ওই নারীকে।

পুলিশ জানিয়েছে, মুলুন্দ পশ্চিমের জাভের রোডের একটি বহুতল ভবনের বাসিন্দা ওই নারী দেড় মাস আগে একটি কন্যাসন্তানের জন্ম দেন। তিনি শারীরিকভাবে প্রতিবন্ধী। কানে শুনতে পান না। চোখেও ভালো দেখতে পান না। এমন এক নারী কীভাবে এবং কেন নিজের দুধের সন্তানকে এভাবে হত্যা করলেন, তা জানতে তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ। 

তবে প্রাথমিক তদন্তে আরও কিছু তথ্য উঠে এসেছে, এর আগেও একটি সন্তানের জন্ম দেন ওই নারী। কিন্তু সদ্যোজাত সেই ছেলে শিশু মায়ের দুধ খেতে খেতেই মারা যায়। গত বছরের জুলাইয়ের ওই ঘটনার পর থেকে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন ওই নারী।

পুলিশ আরো জানিয়েছে, ওই ঘটনার সময় শিশুটির এক চাচা অন্য ঘরে ছিলেন। তিনি শব্দ পেয়ে দ্রুত ছুটে যান এবং শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান কিন্তু ততক্ষণে মারা গেছে শিশুটি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় তারা। ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে হত্যাকারী ওই নারীকে। তদন্তের স্বার্থে সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন