শনিবার, ১৮ মে, ২০২৪

ছাত্রী ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার


১১ সেপ্টেম্বর ২০২৩, ৭:৪৯ অপরাহ্ণ 

ছাত্রী ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

রবিবার (১০সেপ্টেম্বর) দুপুরে নলছিটি উপজেলার ষাইটপাকিয়া এলাকায় এক স্কুল শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। ধর্ষনের শিকার কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীতে লেখাপড়া করে। এ ব্যাপারে রবিবার দিবাগত রাতে ধর্ষিতার মা বাদী হয়ে নলছিটি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। 

মামলার বিবরণে জানা যায়, রবিবার দুপুরে আনুমানিক ১২টার দিকে ধর্ষিতার মা ও পরিবারের অন্য সদস্যরা জরুরি কাজে বাড়ির বাহিরে যান। মেয়েকে বাড়িতে একা পেয়ে মজিবুর হাওলাদার তাকে জোর করে ধর্ষন করে। কাজ শেষে মেয়েটির মা বাড়িতে এসে সামনের ফটক বন্ধ দেখে মেয়েকে ডাক দিলে মেয়ে এসে দরজা খুলে দেয়। তখন তিনি দেখতে পান মো. মজিবুর রহমান হাওলাদার বাসার পিছনের দরজা দিয়ে বের হয়ে দ্রুত হেটে যাচ্ছেন।

এসময় মজিবুর রহমান হাওলাদারের আচরন তাঁর কাছে সন্দেহজনক মনে হয় এবং মেয়েকে জিজ্ঞাসা করলে সে সব কিছু খুলে বলে মাকে। লম্পট মজিবুর হাওলাদার উপজেলার কাঠিপাড়া এলাকার মৃত চানু হাওলাদার ছেলে। 

নলছিটি থানা অফিসার ইনচার্জ মু. আতাউর রহমান জানান, এজাহার দায়েরের পরই অভিযান চালিয়ে আসামী মো. মজিবুর হাওলাদারকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে সোমবার সকালে জেল হাজতে প্রেরন করা হয়েছে।


  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন