সোমবার, ১৫ জুলাই, ২০২৪

রাজধানীতে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল


১০ সেপ্টেম্বর ২০২৩, ২:৩২ অপরাহ্ণ 

রাজধানীতে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জামায়াতে ইসলামী ঢাকা মহানগর উত্তর। রোববার (১০ সেপ্টেম্বর) মিছিলটি বসুন্ধরা এলাকার যমুনা ফিউচার পার্কের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বারিধারা মাদরাসার সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। 

মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ড পাওয়া জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদী মারা যান গত ১৪ আগস্ট রাতে। দেলাওয়ার হোসাইন সাঈদীর জানাজায় ‘বাধা’ দেওয়া এবং দলটির আমীর শফিকুর রহমানসহ নেতা-কর্মীদের গ্রেপ্তার ও নির্দলীয় সরকারের অধীন নির্বাচনের দাবিও তুলে ধরেন বিক্ষোভ মিছিলে। 

ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি মাহফুজুর রহমান বলেন, সরকারের আদর্শিক দেউলিয়াত্ব ও ক্ষমতা হারানোর ভয় এমন পর্যায়ে পৌঁছেছে যে তারা এখন মৃত মানুষের আতঙ্কে নির্ঘুম। সে আতঙ্ক থেকে তারা ঢাকায় দেলাওয়ার হোসাইন সাঈদীর জানাজা করতে দেয়নি। 

সমাবেশে উপস্থিত ছিলেন জামায়াতের ঢাকা মহানগর উত্তরের সহকারী সেক্রেটারি নাজিম উদ্দীন মোল্লা ও ডা. ফখরুদ্দীন মানিক, কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য জিয়াউল হাসান এবং জামাল উদ্দীন, কর্মপরিষদ সদস্য মাওলানা মুহিব্বুল্লাহ, মু. আতাউর রহমান সরকার, নাসির উদ্দীন, ছাত্রনেতা সালাহ উদ্দীন, আসাদুজ্জামান, আ. রহিম প্রমুখ।