মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত

দুর্ঘটনা

হামজা থেকে পড়ে ১ কিশোরের মৃত্যু


৭ সেপ্টেম্বর ২০২৩, ১:৩২ অপরাহ্ণ 

হামজা থেকে পড়ে ১ কিশোরের মৃত্যু
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

পটুয়াখালীর গলাচিপা উপজেলার বৃহত্তম গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী ০৯ নং ওয়ার্ডের বাদুরা নামক স্থানে জমি চাষ করার সময় হামজা থেকে পড়ে ১ কিশোরের মৃত্যু হয়।

বুধবার (৬ সেপ্টেম্বর ) দুপুর আনুমানিক ১ টা থেকে ১:৩০ মিঃ এর সময় ঘটনাটি  ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। স্থানীয় কৃষক  মোঃ আনোয়ার হাওলাদার এর  তিন সন্তানের মধ্যে নিহত রামিম (১১) মেঝো । পারিবারিক সূত্রের বরাত দিয়ে জানা যায় ঘটনার পূর্বে  দুপুর ১২:০০ টার  সময় রামিম হামজা ড্রাইভার এর জন্য হালকা নাস্তা নিয়ে যায়। ড্রাইভার নাস্তা শেষ করে আবার কাজ শুরু করলে রামিম হামজার উপরে চড়ে থাকে।পুনরায় হামজা চলাকালীন উচু নিচু জায়গায় ঝাকি খেয়ে রামিম হামজা থেকে পরে গিয়ে লাঙ্গলের  নিচে চলে যায় । হামজা ড্রাইভার সাথে সাথে ইঞ্জিল বন্ধ করে কিন্তু কোন লাভ হইনি। ততক্ষণে কিশোরটি ক্ষত বিক্ষত হয়ে যায় এবং তাৎক্ষণিক তার মৃত্যু হয় ।

এ ব্যপারে স্থানীয় ইউপি সদস্য এবং উপস্থিত জনসাধারণ দুঃখ প্রকাশ করে বলেন, অনাকাঙ্ক্ষিত এই দূঘটনা মানার মত না। আমরা সবাই শোকাহত  মৃত ব্যক্তির পরিবার কে সমবেদনা জানাতে এখানে এসেছি। আল্লাহ যেন এই পরিবার টিকে শোক কাটিয়ে উঠার তৌফিক দান করে। ঘটনা শুনে হাজার হাজার মানুষ মৃত রামিম কে দেখতে তাদের বাড়ীতে ভিড় জমায়।  

 

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন