শনিবার, ২২ জুন, ২০২৪

সর্বাধিক পঠিত


শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ চুরি, নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট


১৮ ফেব্রুয়ারি ২০২৪, ৭:৫৪ অপরাহ্ণ 

শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ চুরি, নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন

বাগেরহাটের কচুয়ায় অবসরপ্রাপ্ত শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল শনিবার (১৭ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার পালপাড়া গ্রামে শেখ আব্দুল জব্বার এর বাড়িতে এ চুরির ঘটনা ঘটে। এসময় চোরেরা নগদ অর্থ ও স্বর্ণালংকার সহ পাঁচ লক্ষ টাকার মালামাল লুটে নেয় বলে দাবি ভুক্তভোগী পরিবারের।

এদিকে খবর শুনে আজ রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিন হোসেন।

তিনি বলেন, ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আমরা বাড়িটি পরিদর্শন করেছি। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে জানান ওই কর্মকর্তা।

ওই শিক্ষকের স্ত্রী অবসরপ্রাপ্ত সরকারি চাকুরীজীবী নিলুফা বেগম বলেন, সন্ধ্যার দিকে কোন এক ব্যক্তি রান্নাঘরে চুপটি মেরেছিল। আমরা টের পেয়ে গেলে, দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে রাতে জানালার সিটাকিন ভেঙ্গে কয়েকজন ঘরে প্রবেশ করে। আমাকে, আমার স্বামী ও ছেলের বউকে বেঁধে ফেলে এবং আমাদের সবাইকে গালিগালাজ করে টাকা টাকা চায়। আলমিরা ভেঙ্গে নগদ কয়েক লক্ষ টাকা ও স্বর্নালংঙ্কার লুটে নেয় তারা।

অবসরপ্রাপ্ত শিক্ষক শেখ আব্দুল জব্বার বলেন, রাতে পরিবারের সবাই যখন ঘুমিয়ে পড়েছিল তখন তারা জানালার সিটকানি ভেঙ্গে  ঘরে প্রবেশ করে আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। পরে ৯৯৯ এ ফোন করে পুলিশকে খবর দেওয়ার পর পুলিশ এসে ঘরের আলমারী ভাংচুর দেখতে পায়। আমরা এঘটনার বিচার চাই।

  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন
  গুগল নিউজে ফলো করে আজকের প্রসঙ্গ এর সাথে থাকুন